২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

ফেনীতে পহেলা বৈশাখে গান-বাজনা ও রং ছিটানো নিষিদ্ধ-জেলা প্রশাসন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১১ ২০১৬, ০৯:১৬ | 655 বার পঠিত

FB_IMG_14603642484626212 কাজী ইফতেখারুল আলম,ফেনী থেকে:
ফেনীতে পহেলা বৈশাখকে কেন্দ্র করে পাড়া-মহল্লায় উচ্চস্বরে গান বাজনা ও রং ছিটানো নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন। রবিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পহেলা বৈশাখের প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এনামুল হক’র সভাপতিত্বে উপস্থিত সকলে মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় গৃহিত হয়, ওই দিন সকাল আটটায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে সকল সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে বর্ষবরণের বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। সকাল সাড়ে নয়টায় ফেনীর পিটিআই মাঠে ৭দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন অনুষ্ঠিত হবে। সকাল দশটায় জেলা প্রশাসনের আয়োজনে ও ফেনী পৌরসভার সার্বিক সহযোগিতা এবং পৃষ্ঠপোষকতায় বৈশাখী মেলা মঞ্চে পল্লীগীতি,ভাটিয়ালি, ভাওয়াইয়াসহ দেশীয় গান ও পহেলা বৈশাখ উপলক্ষে হাসপাতাল, কারাগার ও সরকারি শিশু পরিবারে উন্নতমানের খাবার বিতরণ করা হবে।
বৈশাখী মেলা উপলক্ষে কোথাও সাউন্ড বক্স দিয়ে গান-বাজনা বাজানো এবং রং ছিটানো যাবে না। যদি কোন পাড়া-মহল্লায় সাউন্ড বক্স দিয়ে গান বাজানো এবং রং ছিটানোর খবর পাওয়া যায় তবে মোবাইল কোটের আওতায় এনে বিচার করা হবে।
প্রস্তুতি সভায় এসময় আরো উপস্থিত ছিলেন এনডিসি মনিরা হক, জেলা প্রশাসনের স্থানীয় সরকার পরিচালক জাকিয়া আরেফিনসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4156933আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET