৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ফেইসবুক ফ্রেশ মাইন্ডের উদ্যেগে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র প্রতিষ্ঠিত শহীদ আঃ রব ছেরনিয়াবাত বৃদ্ধানিবাসে ঠাই হলো কুড়িয়ে পাওয়া বৃদ্ধার।

ফেইসবুক ফ্রেশ মাইন্ডের উদ্যেগে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র প্রতিষ্ঠিত শহীদ আঃ রব ছেরনিয়াবাত বৃদ্ধানিবাসে ঠাই হলো কুড়িয়ে পাওয়া বৃদ্ধার।

হুমায়ন আরাফাত, আশুলিয়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৮ ২০১৭, ২৩:০৩ | 636 বার পঠিত

বরিশাল প্রতিনিধিঃ

গত ২৫ জুন বরিশাল লঞ্চ ঘাটে কুড়িয়ে পাওয়া বৃদ্ধাকে উদ্ধার করলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ফ্রেশ মাইন্ড গ্রুপের সদস্যরা। জানা গেছে, ওই বৃদ্ধাকে তার সন্তানেরা বোঝা মনে করে বরিশাল লঞ্চ ঘাটে ফেলে রেখে যায়। তখন বরিশাল ফেইসবুক ফ্রেশ মাইন্ড গ্রুপের সদস্যরা ওই বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে বরিশাল সমাজসেবা কর্তৃক পরিচালিত বৃদ্ধাশ্রমে রাখা হয়। কিন্তু সেখানে তার থাকার ব্যবস্থা করতে না পারায় ফেইসবুক ফ্রেশ মাইন্ড এর এ্যাডমিন মাসুদ রানা আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাতের সাথে যোগাযোগ করলে সাগর বরিশাল-১ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সাথে যোগাযোগ করলে তিনি তার প্রতিষ্ঠিত শহীদ আঃ রব ছেরনিয়াবাত বৃদ্ধানিবাস ও এতিমখানায় ওই বৃদ্ধাকে রাখার অভিমত ব্যক্ত করেন। শুক্রবার রাতে ফেইসবুক ফ্রেশ মাইন্ড এর সদস্যরা ওই বৃদ্ধাকে বরিশাল থেকে আগৈলঝাড়ার সেরালস্থ এমপি’র বাস ভবনে নিয়ে আসলে তাকে এমপি হাসানাত গ্রহণ করে তার থাকার ব্যবস্থা করেন। এসময় ওই বৃদ্ধার নাম বলেন শহরবানু, বাড়ি বাটাজোর গ্রামে। বয়স আনুমানিক ৬৫ বছর। ওই বৃদ্ধাকে হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন গৌরনদী পৌরসভার মেয়র হারিচুর রহমান, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তৃজা খান, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব কে এম তারেকুল আলম অপু, ফেইসবুক ফ্রেশ মাইন্ড এর এ্যাডমিন মাসুদ রানা, আগৈলঝাড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শামীমুল ইসলাম শামীম, সাবেক সভাপতি ওয়াসিম ভুইয়া সেলিম, দৈনিক বরিশাল সময় পত্রিকার আগৈলঝাড়া প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান মনিরসহ গ্রুপের অন্যান্য সদস্যরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4225231আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET