১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • দূর্ঘটনা
  • ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে : চালক নিহত

ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে : চালক নিহত

আরিফিন রিয়াদ, গৌরনদী,বরিশাল করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : আগস্ট ২৪ ২০২০, ২১:৪২ | 685 বার পঠিত

গাইবান্ধার ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক নিহত হয়েছে।
সোমবার (২৪ আগস্ট) সকালে উপজেলার পূর্ব ছালুয়া এলাকায় কালিরবাজার-বাদিয়াখালী সড়কে এই দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের চালককে মৃত উদ্ধার করেন। এছাড়া হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ব্রিজ ভেঙ্গে যাওয়ায় উপজেলা সদরের সাথে ৫/৬টি ইউনিয়নের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম থেকে সাতশ’ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফুলছড়ি উপজেলার কালিরবাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি পূর্বছালুয়ায় (জোড় পলতা) বেইলি ব্রিজটির ওপর উঠলে পশ্চিম পাশে ভেঙ্গে খাদে পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত ট্রাক হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যায়। পরে তার মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।
থানা অফিসার ইনচার্জ কাওছার আলী জানান, নিহত ট্রাক চালকের নাম জাহাঙ্গীর আলম (৪৫) তার বাড়ি রাজবাড়ি জেলার সজলকান্দি গ্রামে। আহত হেলপারের নাম তরিকুল ইসলাম। সে নিহত চালকের ভাতিজা।
উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন জানান, সিমেন্ট বোঝাই ট্রাকটি চট্টগ্রাম থেকে উপজেলার কালিবাজারের উদ্দেশ্যে আসার পথে ছালুয়া ব্রিজ পার হওয়ার সময় বেইলি ব্রিজটি ভেঙ্গে পানিতে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের গাইবান্ধা ও ফুলছড়ি দু’টি ইউনিটের কর্মীরা উদ্ধার কাজ চালায়। দীর্ঘ ৬ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ফুলছড়ি থেকে জানা যায়, ২০০৮ সালের বন্যায় ব্রিজ ভেঙ্গে গেলে সেখানে স্টিলের বেইলি ব্রিজ নির্মাণ করে সড়ক ও জনপথ বিভাগ। পরে ২০১৪ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ হলে ব্রিজটি মেরামত করা হয়। অতিরিক্ত মাল বোঝাই এর কারণে ব্রিজটি ভেঙ্গে গেছে বলে জানায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4109551আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET