৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

“পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনতাই”

হুমায়ন আরাফাত, আশুলিয়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৫ ২০১৭, ২১:৫১ | 628 বার পঠিত

মুফিজুর রহমান নাহিদ, জেলা প্রতিনিধি সিলেটঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পুলিশের উপর আতর্কিত হামলা চালিয়ে মাদকসহ আটক করা আসামীদের হাতকড়াসহ ছিনতাই করেছে আসামীর স্বজনরা। এসময় পুলিশের তিনজন উপ-পরিদর্শক আহত হন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২২ জুলাই শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোয়াইনঘাট থানার এস.আই সমীরণ, এসআই আনোয়ার ও এসআই ওসমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট বাজার হতে লাফনাউট গ্রামের আব্দুল হাসিম পুত্র শরিফ উদ্দিন (২৫), আব্দুল খালিক’র পুত্র নুর ইসলাম (২৩) ও আব্দুল বারী’র পুত্র ফয়সল আহমদ (২৫) কে মদসহ ১টি সিএনজি গাড়ী আটক করেন এবং ২জন আসামীর হাতে পুলিশ হাতকড়া পরিয়ে দেয়। এসময় আসামীদের স্বজনরা পুলিশের উপর আতর্কিত হামলা করে গুরুতর আহত করে এবং দুটি হাত কড়া সহ আসামীদের ছিনিয়ে নেয়।
এঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন ও ওসি তদন্ত হিল্লোল রায় এবং থানার সেকেন্ড অফিসার বদিউজ্জামানসহ ১৫/২০ পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে আহত পুলিশ সদস্যদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এদিকে, অতিরিক্ত পুলিশসহ রাতভর এলাকায় সাড়াশি অভিযান চলে। অতিরিক্ত পুলিশের খবর পেয়ে এলকাবাসী দোকানপাট বন্ধ করে বাজার ও গ্রাম থেকে উপজেলার বিভিন্ন এলাকায় পালিয়ে গিয়ে আত্মগোপন করেন। এ ঘটনায় থানা পুলিশ উপর কোটাপড়া গ্রামে অভিযান চালিয়ে লাফনাউট বাজারের পল্লি চিকিৎসক ও ব্যবসায়ী তৈয়মুর রেজার পুত্র ফয়সল রেজা (৩৫) এবং লাফনাউট গ্রামের খলিলুর রহমানের পুত্র বশির উদ্দিন ও সামছুল ইসলামের পুত্র আলমাছ মিয়াকে গ্রেফতার করে। এঘটনার পর থেকে লাফনাউট বাজার পুরোদমে বন্ধ রয়েছে। কোন ধরনের দোকান পাট খোলা হয়নি। পাশাপাশি লাফনাউট, কুটাপাড়া দিঘির পার (খমপুর) গ্রাম পুরুষ শূন্য রয়েছে।
এব্যাপারে গোয়াইনঘাট থানায় ৩১জনের নাম উল্লেখ করে এবং আরও ২শতাধিক অজ্ঞাত লোকজনের নামে একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেছে। মামলা নং (২১) তাং-২৩-৭-১৭ইং। অপরদিকে, রোববার বেলা ১টার দিকে আলীরগাঁও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল’র মাধ্যমে খুয়ে যাওয়া হাতকড়া উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
আলীরগাঁও ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট প্রেসক্লাব’র সাবেক সভাপতি মনজুর আহমদ, আওয়ামীলীগ নেতা ওলি উল্লাহ, ফারুক আহমদ, গোলাম মস্তফা, উপজেলা স্বেচ্ছা -সেবকলীগ সভাপতি নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাতকড়া হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন জানান, স্থানীয় লাফনাউট বাজারে মাদক উদ্ধার করতে গিয়ে জনতার হামলায় ৩জন এসআই আহত হন এবং তাদের চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে’র লক্ষ্যে লাফনাউট বাজারে অর্ধশত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় থানা পুলিশের উপর আক্রমনকারীদের বিরোদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। চিহ্নিত আসামীদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4226532আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET