২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

পাবনায় ৩ ভাই ১০ দিন নিখোঁজ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২২ ২০১৬, ১৪:৫০ | 622 বার পঠিত

Pabna1463837486_2নয়া আলো- পাবনার ফরিদপুর উপজেলার খাগরবাড়ীয়া গ্রামের তিন ভাই ১০ দিন নিখোঁজ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাদের বাড়ি থেকে তুলে নেওয়া হয়েছে বলে পরিবার জানিয়েছে।

নিখোঁজের পর উৎকণ্ঠায় দিন পার করছেন স্বজনরা। তাদের সন্ধানের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বজন ও এলাকাবাসী।

নিখোঁজ তিন ভাইয়ের বাবা সাবেক ইউপি সদস্য করিম সরদার বলেন, ‘১১ মে ভোর ৪টার দিকে কালো পোশাক পরিহিত আগ্নেয়াস্ত্রসহ ৪-৫ জন অপরিচিত লোক এসে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে আমার তিন ছেলে টিক্কা সরদার (৩০), এরশাদ সরদার (২৫) ও সাদ্দাম সরদার (২০) কে ঘুম থেকে ডেকে তোলে। আমরাও ঘুম থেকে উঠে দেখি প্যান্ট-শার্ট ও লুঙ্গি পরিহিত আরো ২০-২৫ জন লোক বাড়ি ঘিরে রেখেছে। কিছু বুঝে উঠার আগে কালো পোশাক পরিহিত লোকজন বিশেষ বাহিনীর পরিচয় দিয়ে বলেন- আমরা ওদের নিয়ে গেলাম, পরে বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে। আমার ছেলেদের নিয়ে কালো পোশাক পরিহিত লোকজন মাইক্রোবাসে এবং অবশিষ্ট লোকজন অন্য গাড়িতে উঠে চলে যায়।’

করিম সরদার আরও বলেন, বিষয়টি থানায় জানালে বলা হয়- আপনারা খোঁজ করেন, আমরাও খোঁজ খবর করি। তারপর না পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। ১০ দিন অতিবাহিত হলেও ছেলেদের খোঁজ পাচ্ছেন না।

এ বিষয়ে ফরিদপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে তাদের নিখোঁজের বিষয়টি মৌখিকভাবে জানিয়েছে। এখন পর্যন্ত তারা জিডি বা মামলা করেনি। মৌখিক অভিযোগের ভিত্তিতে খোঁজ-খবর নিচ্ছেন। কারা, কী কারণে তাদের ধরে নিয়ে গেছে, তা কেউ বলতে পারছে না। তাদের খুঁজে বের করার চেষ্টা করছেন।

নিখোঁজ তিন ভাই বিবাহিত এবং দুটি করে সন্তান রয়েছে। পরিবারের সদস্যদের মধ্যে উৎকণ্ঠা কাজ করছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসীর মধ্যেও আতংক রয়েছে।

তিন ভাইয়ের সন্ধান দাবিতে গত বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বজনেরা এবং এলাকাবাসী। ওইদিন দুপুরে ফরিদপুর পৌর সদরের বনওয়ারীনগর বাজারে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শত শত নারী-পুরুষ।

পরে মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খাঁন পৌর মুক্তমঞ্চে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন গোলাপ, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা হাফিজ সরকার, ছাত্রলীগ নেতা আকরাম হোসেন প্রমুখ।

বক্তারা অবিলম্বে তিন ভাইকে খুঁজে বের করতে প্রশাসনের কাছে দাবি জানান। তা না হলে কঠোর আন্দোনের হুশিয়ারি দেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4158923আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET