২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • পাঁচগাছিয়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন মানিক জনপ্রিয়তা ও প্রচারনায় শীর্ষে

পাঁচগাছিয়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন মানিক জনপ্রিয়তা ও প্রচারনায় শীর্ষে

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ৩১ ২০১৬, ১৪:১৮ | 670 বার পঠিত

2016-05-30 15.52.26মোহাম্মদ রিয়াদ হোসেন, ফেনী সদর প্রতিনিধি :- আসন্ন ৪ঠা জুন ৬ষ্ঠ ধাপের শেষধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ মুহুর্তে প্রচারনায় ফেনী সদর উপজেলার অন্য ইউপির ন্যায় পাঁচগাছিয়া ইউনিয়ন জুড়ে কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে বিরামহীন প্রচারনা। নির্বাচনী প্রচারের পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুরো পাঁচগাছিয়া ইউনিয়ন জুড়ে। নির্বাচনে পাঁচগাছিয়া ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মানিক। বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতিকে প্রার্থী হয়েছেন জেলা যুবদলের সহ-সাহিত্য সম্পাদক মোঃ কামাল হোসেন।

পাড়া মহল্লা ও হাট বাজারের গলির চায়ের দোকান থেকে শুরু করে প্রধান সড়ক সব জায়গাতেই নির্বাচনের জোড় হাওয়া বইছে সর্বত্র। এবারেই প্রথমবারের মতো স্থানীয় সরকার নির্বাচন দলীয় প্রতিকে হওয়ায় প্রচার প্রচারনায় যোগ হয়েছে নতুন মাত্রা। দলীয় প্রতিক সম্বলিত লিফলেট নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীন ভাবে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন প্রার্থীরা।সাথে যোগ দিচ্ছে জেলা-উপজেলার নেতাকর্মীরা। ৩০ মে নির্বাচনী প্রচারণায় বক্তব্য রাখেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জয়লস্কর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মিলন, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাহবুবুল হক লিটন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন ভূঁঞা প্রমুখ। বক্তারা যেকোন প্রকারে নির্বাচনে সরকারদলীয় প্রার্থীদের নির্বাচিত করার জোর দাবি জানান।

প্রার্থীরা এলাকার উন্নয়নের প্রতিশ্রুতির পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা সমাধানেরও আশ্বাস দিচ্ছেন। এক্ষেত্রে সাধারন ভোটাররা মনে করছেন প্রার্থীদের প্রতিশ্র”ত উন্নয়ন বাস্তবায়ন আর সমস্যা সমাধানের ক্ষেত্রে সরকার দলীয় প্রার্থীরা নির্বাচিত হতে পারলে এমপি মন্ত্রীদের সাথে সমন্বয় করে এলাকার সমস্যা গুলো সমাধানের ক্ষেত্রে দ্রুত বাস্তবায়ন ও উন্নয়ন সম্ভব হবে। এক্ষেত্রে এ ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন মানিক জনসমর্থন,প্রচার প্রচারনা ও জন জরিপে এগিয়ে রয়েছেন দলীয় নেতাকর্মী ও সাধারন ভোটারদের ভাষ্য মতে।

তবে দলের অনেকেরই মতে, নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন মানিক জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম’র আস্থাবাজন হওয়ায় এলাকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীলের লক্ষ্যে তার বিকল্প নেই।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152256আজকের পাঠক সংখ্যা::
  • 20এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET