৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • পঞ্চগ‌ড়ে সিভিল সার্জনের বাড়ির মুল ফটকের সামনে শুয়ে অনশন করছেন পলাশ রায় নামের এক যুবক।

পঞ্চগ‌ড়ে সিভিল সার্জনের বাড়ির মুল ফটকের সামনে শুয়ে অনশন করছেন পলাশ রায় নামের এক যুবক।

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৭ ২০১৭, ০২:০৩ | 634 বার পঠিত

নুর হাসান,পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে সঠিক চিকিৎসা না পেয়ে এবং সকলের জন্য পর্যাপ্ত চিকিৎসা সেবা নিশ্চিতের দাবীতে সিভিল সার্জনের বাস ভবনের প্রধান ফটকের সামনে শুয়ে অবস্থান নিয়েছেন পলাশ কুমার রায় নামের এক যুবক। নিজেকে আইনজীবী পরিচয়দানকারী ওই ব্যাক্তি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বর্ষালুপাড়া-বড় সিংগিয়া গ্রামের প্রণব কুমার রায়ের ছেলে।
অবস্থানকারী পলাশ কুমার রায় বলেন, আমি সোরিয়াসিস নামের এক প্রকার চর্ম রোগে আক্রান্ত হয়ে গত চার দিন আগে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি হই। এই চার দিনে হাসপাতালে কোন ডাক্তার আমার সঠিক চিকিৎসা করেননি । দু-একবার খোঁজ খবর নিয়েছেন মাত্র। পরে আমি স্বাস্থ্য প্রতিমন্ত্রী, স্বাস্থ্য সচিব সহ বিভিন্ন কর্মকর্তার সাথে যোগাযোগ করি । উপড় মহলে যোগাযোগের খবরটি চিকিৎসকরা জানতে পারলে মঙ্গলবার সকালে আমাকে জোড় করে ছাড়পত্র ধরিয়ে দিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়া হয়। তাই আমি পঞ্চগড়ের একজন বাসিন্দা হিসেবে আমাদের মৌলিক অধিকার সঠিক চিকিৎসা সেবার দাবীতে এই অবস্থান কর্মসূচি পালন করছি। তিনি বলেন, চার দিন ধরে হাসপাতালে আছি এই হাসপতালে পর্যাপ্ত ওষুধ নেই, নিম্নমানের খাবার পরিবেশন সহ অপরিস্কার টয়লেটগুলোর একটি দরজাতেও কোন সিটকিনি নেই।
মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে ফিরে এসে তিনি পঞ্চগড় শহরে সিভিল সার্জনের বাস ভবনের সামনে শুয়ে পড়েন। এ সময় উৎসুক জনতার ভিড়ে কিছুক্ষণের জন্য পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়ক বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে। প্রায় সাড়ে তিন ঘন্টা অবস্থানের পর স্থানীয়রা তাকে পুনরায় চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপতালে ভর্তি করে।
এদিকে সিভিল সার্জন ডা. পিতাম্বর রায় বলেছেন, পলাশ চন্দ্র রায়ের সম্ভবত মানসিক সমস্যা রয়েছে। তাছাড়া আমাদের হাসপাতালে চর্মরোগ বিশেষজ্ঞ নেই। আমরা আমাদের সাধ্যমত তার চিকিৎসা দিয়েছি । তাকে চর্মরোগ বিশেষজ্ঞের সাথে দেখা করার পরামর্শ দেওয়া হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4226104আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET