১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

নৌকা, নৌকা স্লোগানে কেন্দ্র দখল, ভোট ধানের শীষে

admin6

আপডেট টাইম : জুলাই ৩০ ২০১৮, ১৪:৩৩ | 723 বার পঠিত

নয়া আলো ডেস্কঃ- নৌকা, নৌকা স্লোগান দিয়ে কেন্দ্র দখল করে ধানের শীষে সিল মারার ঘটনা ঘটেছে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নগরীর কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে। এই ঘটনার পর নগরীর ১৮নং ওয়ার্ডের এই ভোট কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক বন্ধ রয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছুঁড়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, আজ সকালে নৌকা, নৌকা স্লোগান দিতে দিতে কেন্দ্রে আসে একদল যুবক। ভোটকক্ষে প্রবেশ করে ব্যালট পেপার হাতে তুলে নেয় তাঁরা। তারপর ধানের শীষে একের পর এক সিল মারতে শুরু করেন। যুবকরা কক্ষ ছেড়ে বেরিয়ে যাওয়ার পর ভোটকক্ষে ছড়িয়ে থাকা বেশ কিছু ব্যালট পেপারে ধানের শীষ প্রতীকে সিল দেখে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

কেন্দ্রটির দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ উদ্দিন প্রিন্স গণমাধ্যমকে জানান, বিশৃঙ্খলার সংবাদ পেয়ে তাঁরা কেন্দ্রে আসেন। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। পরিবেশ সম্পূর্ণ অনুকূলে আসলে আবারো ভোটগ্রহণ শুরু হবে বলেও জানান এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

সিলেট মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন। পুরুষ ১ লাখ ৭১ হাজার ৪৪৪ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৫০ হাজার ২৮৮ জন। ভোটকেন্দ্র ১৩৪টি ও ভোট কক্ষ ৯২৬টি। এই সিটিতে মেয়র পদে অংশগ্রহণ করেছেন মোট ৭ জন।

 

আজ সোমবার সকাল ৮ টা থেকে রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন একযোগে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলবে একটানা বিকেল ৪ টা পর্যন্ত।

 

এই তিন সিটির ১৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ব্যবহার হচ্ছে। এছাড়া বাকি সব কেন্দ্রে ভোট গ্রহণ হচ্ছে ব্যালট পেপারে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4216538আজকের পাঠক সংখ্যা::
  • 12এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET