২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

নির্বাচন পরবর্তী সহিংসতা-নাঙ্গলকোটে ৬টি বাড়িতে হামলা,ভাংচুর

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ৩১ ২০১৬, ০২:৩৪ | 622 বার পঠিত

newsনাঙ্গলকোট প্রতিনিধি:- কুমিল্লার নাঙ্গলকোটে ইউপি নির্বাচনী সহিংসতায় মুক্তিযোদ্ধার বাড়িসহ কয়েকটি বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে উপজেলার ঢালুয়া ইউপির পুটিজলা গ্রামে এ ঘটনা ঘটে।
পুটিজলা গ্রামের মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ চৌধুরী জানান, গত শনিবারের ইউপি নির্বাচনে মেম্বার পদে আমাদের গ্রামের আফাজ উদ্দিন কালাম (ঘড়ি) প্রতীক ও আমাদের চৌধুরী বংশধর প¦ার্শবর্তী শিহর গ্রামের শাহাজান চৌধুরী ছোটন (তালা) প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করেন। এ নির্বাচনে চৌধুরী বংশধর শাহাজান চৌধুরী ছোটন (তালা) প্রতীকে বিজয়ী হন। এতে চৌধুরী বংশের লোকেরা ঘড়ি প্রতীকে ভোট দেয় নাই অভিযোগ এনে কালাম ও তার ভাই ইয়াকুবের নেতৃত্বে ২০/২৫ সন্ত্রাসী পুটিজলা চৌধুরীর ৬টি বাড়িতে হামলা ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করে।
একই বাড়ির আবুল বসার চৌধুরী বলেন, কালামের সন্ত্রাসী বাহিনী আমাদের ৬টি বাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাট করে এবং আমার স্ত্রী নুরজাহান চেীধুরী (৫০) হামলা করে আহত করে ঐ সময় কবির মজুমদারের বাড়ী ভাংচুর, সাহাবুদ্দিন চৌধুরির বাড়ী ভাংচুর, জসিম উদ্দিন চৌধুরি, আওরঙ্গ চৌধুরীর, বাড়ী ঘর ভাংচুর করে । এতে প্রায় ৫/৬ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়।
আফাজ উদ্দিন কালাম বলেন, আমাদের পুটিজলা গ্রামের চৌধুরী বাড়ির লোকজন পাশের গ্রামের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করে। এ নিয়ে ভোট কেন্দ্রে সহিংসতা হয়। পরে রাতে আমার সমথকরা উত্তেজিত হয়ে ওই বাড়িতে একটি খড়ের গাদায় আগুন দেয় ও সমান্য ভাংচুর করে। এ রির্পোট লেখা পর্যান্ত থানায় মামলার প্রস্ততি চলছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4161525আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET