৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

নাদিফের কাছে হারলেন মুশফিক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০১৬, ০০:৩৮ | 651 বার পঠিত

সেঞ্চুরি করেও মোহামেডানকে জেতাতে পারলেন না অধিনায়ক মুশফিকুর রহিম। তার ১০৪ বৃথাই গেলো। হার না মানা ৫১ রানে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের অধিনায়ক নাদিফ চৌধুরী উত্তেজনার জয় ছিনিয়ে নিলেন। ৮ বল হাতে রেখে দলকে ২ উইকেটের জয় তুলে দিয়েছেন নাদিফ। ঢাকা প্রিমিয়ার লিগে দ্বিতীয় ম্যাচেই হারলো মোহামেডান। আগের ম্যাচে টাই করা ভিক্টোরিয়া পেলো প্রথম জয়।
nadif
বৃহস্পতিবার বিকেএসপিতে ৯ উইকেটে ২৪৭ রান তোলে মোহামেডান। ১০৮ বলে ১০৪ রানের ইনিংস গড়েছেন মুশফিক। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটা তার সপ্তম সেঞ্চুরি। ৪টি চার ও ৫টি ছক্কা মেরেছেন অধিনায়ক। সেঞ্চুরি করলেও দলের রানের গতি কমানোর দায় আসতেই পারে মুশফিকের ওপর। তার সাথে ১০১ রানের জুটি গড়েছেন ফয়সাল হোসেন ডিকেন্স (২৬)। এরপর ৩৫ বলে অপরাজিত ৪২ রানে দলের সংগ্রহ বাড়িয়েছেন আরিফুল হক। ৪ উইকেট নিয়েছেন স্পিনার সোহরাওয়ার্দি শুভ।

জবাবে ভিক্টোরিয়া ৮ রানে প্রথম উইকেট হারায়। কিন্তু আব্দুল মাজিদ (৫৫) ও মুমিনুল হক (৬৭) ১১২ রানের জুটি গড়েন দ্বিতীয় উইকেটে। দুজন ৬ রানের ব্যবধানে আউট হয়েছেন। চতুরঙ্গা ডি সিলভা ৩১ বলে ৩৮ রান দিয়ে গেছেন। এরপর আসেন নাদিফ। জয়ের পথেই ছিল ভিক্টোরিয়া। কিন্তু ২২০ থেকে ২২১ রানে ৪ উইকেট হারায় তারা। পরপর দুই বলে দুই উইকেট নেন এনামুল হক জুনিয়র।

তখনো জিততে ৪০ বলে ২৭ রান দরকার ভিক্টোরিয়ার। ডলার মাহমুদকে আগলে রেখে খেলে যেতে থাকেন নাদিফ। এভাবেই ৪৯তম ওভারে গিয়ে একটি ছক্কা ও একটি চারের মারে খেলা শেষ করে দেন। ডলার ৮ বলে ৪ রানে অপরাজিত থাকেন। ৩৯ বলে ৪টি ছক্কা ও ৩টি চারে ৫১ রানে নাদিফ ভিক্টোরিয়াকে ম্যাচ জেতালেও ম্যান অব দ্য ম্যাচ মোহামেডানের মুশফিক।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4167127আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET