৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ,এলাকায় উত্তেজনা

নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ,এলাকায় উত্তেজনা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২২ ২০১৬, ১৬:০৭ | 642 বার পঠিত

nangalkot comilla pic---22nangalkot comilla pic-22নাঙ্গলকোট(কুমিল্লা)প্রতিনিধি- নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক আবু ইউছুফ ভুঁইয়ার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ বুধবার ঢালুয়া বাজার বাইপাস সড়কে অনুষ্ঠিত হয়েছে। ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক আবু তাহের বি এস সির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন ভুঁইয়া খোকন, খ ম জিল্লুর রহমান, গোলাম মাওলা ছুট্রু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল বাশার, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম আজাদ প্রমুখ।
বক্তারা বলেন, ঢালুয়া ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হাছান ভুঁইয়া বাছির ও তার সন্ত্রাসী বাহিনী ঢালুয়া বাজার সিএনজি অটো রিক্সা স্ট্যান্ড থেকে দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করে আসছিলেন। সিএনজি ড্রাইভারেরা এনিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়ার সাথে দেখা করে অভিযোগ করেন। এসময় তিনি সিএনজি অটো রিক্সার ড্রাইভারদেরকে চাঁদা দিতে নিষেধ করেন। এঘটনায় ক্ষিপ্ত হয়ে নাজমুল হাছান ভুঁইয়া বাছির চেয়ারম্যানের ছোট ভাই ফরহাদ, ইউপি সদস্য অহিদুর রহমানের নেতৃত্বে ১০/১৫জন সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে গত মঙ্গলবার বিকেলে ঢালুয়া বাজারে আবু ইউছুফ ভুঁইয়ার উপর অতর্কিতভাবে হামলা করে। এসময় তারা আবু ইউছুফ ভুঁইয়ার মাথায়, পায়ে এবং ডান হাতে কুপিয়ে, পিটিয়ে মারাত্মকভাবে জখম করে। বক্তাগন এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা সন্ত্রীদের সুষ্ঠ বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেন। এছাড়া দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় তারা সন্ত্রাসীদেরকে খুঁজে বের করে প্রতিহত করারও ঘোষণা দেন। বিক্ষোভ চলাকালে ঢালুয়া বাজারে সকল দোকানপাট বন্ধ হয়ে যায়। এসময় বিক্ষোভকারীরা বেশ কয়েকটি দোকান ভাংচুর করে।
অপর দিকে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়ার উপর হামলার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ বুধবার এক বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাঙ্গলকোট পৌরবাজারে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন-উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারন সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ। বক্তাগন উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় ঢালুযা থেকে নাঙ্গলকোট, বক্সগঞ্জ, চিওড়া সড়কে সিএনজি অটো রিক্সা বন্ধ থাকায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4166201আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET