২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

নাঙ্গলকোটে ডাক্তারের হাতে রোগির আত্নীয় লাঞ্ছিত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০১৬, ১৯:৩০ | 655 বার পঠিত

মো: কামাল হোসেন জনি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আক্তার হোসেন অভির হাতে চিকিৎসা নিতে আসা শাফায়েত (১০) এর মামা শামসুকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। JPEG-Image-225-×-225-pixels-204x136
অভিযোগে জানা যায়, আজ সোমবার উপজেলার নাঙ্গলকোট গ্রামের হাবিবুল্লার ছেলে শামসু একই গ্রামের সহিদুল ইসলামের ছেলে শাফায়েতকে নিয়ে তার মামা শামসু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ডাক্তার দেখানোর জন্য বর্হি-বিভাগে থেকে একটি টিকেট কাটেন। টিকেটে ভূলবশত ১৪৮ কক্ষে দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডাক্তার আক্তার হোসেন অভি কাছে আসেন। মামা শামসু ডাক্তার অভিকে বলেন স্যার টিকেটে ভূল হয়েছে ভাগিনা শাফায়েতকে শিশু ডাক্তার দেখাতে হবে। আপনি শিশু ডাক্তারের কাছে তাকে রেপার করেন। কিন্তু ডাক্তার অভি রোগি শাফায়েতকে রেপার না করে ঘন্টার পর ঘন্টা নানা তাল-বাহানা করেন। শামসু টিকেট ফেরত চাইলে ডাক্তার অভি তাকে দালাল ও চোর বলে অকথ্য ভাষায় গাল-মন্দ করেন। এ সময় চিকিৎসা নিতে আসা ডাক্তারের কক্ষে ও লাইনে থাকা রোগিরা হতভম্ব হয়ে শোরগোল ভেদে যায়। পরে পরিস্থিতি নিয়নন্ত্রনের জন্য থানা পুলিশকে খবর দিলে। পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে অভিযুক্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আক্তার হোসেন অভি বলেন, শাফায়েতের মামা শামসু হাসপাতালের দালাল তাই আমি বাদি হয়ে শামসুর বিরুদ্ধে মামলা করেছি।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম জানান, থানায় কোন মামলা হয়নি। রোগির মামার সাথে ডাক্তারের ঝামেলা হয়েছিল। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়নন্ত্রনে আনে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা ডাক্তার মাহবুবুল আলম এর মুঠো ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4156974আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET