৬ই জুন, ২০২০ ইং, শনিবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • নাঙ্গলকোটে করোনা আক্রান্ত ও অসহায় পরিবারের পাশে ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব নাঙ্গলকোট

নাঙ্গলকোটে করোনা আক্রান্ত ও অসহায় পরিবারের পাশে ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব নাঙ্গলকোট

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : মে ২২ ২০২০, ২২:০৭ | 626 বার পঠিত

নাঙ্গলকোট উপজেলার ডাক্তার ও মেডিকেল শিক্ষার্থীদের সংগঠন ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব নাঙ্গলকোট (ডিএমএসএন) এর পক্ষ থেকে লকডাউনে আটকে পড়া নাঙ্গলকোটের বিভিন্ন ইউনিয়নের করোনা আক্রান্ত ৬ টি পরিবারকে উপহার সামগ্রী দেওয়া হয় ।

নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়ন এর চিওড়া,মন্নারা ও রায়কোট দক্ষিন ইউনিয়ন এর পূর্ব বামপাড়া, বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর, সাতবাড়ীয়া ও জোড্ডায় করোনা আক্রান্ত পরিবারকে তারা উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় পন্য সামগ্রী খাবার এবং চিকিৎসাসেবা দেয়া হয়। রোগীদের যেকোনো প্রয়োজনএ ফ্রী টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছেন সংগঠনের চিকিৎসকরা। তাছাড়া এই ক্রান্তিলগ্নে সংগঠনের পক্ষ থেকে গরীব ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী, মসজিদের মুসল্লীদের জন্য হাত ধোঁয়ার সাবান, গণসচেতনতামূলক লিফলেট বিতরণ ও ব্যানার তৈরীসহ অসহায় পরিবারকে সংগঠনের পক্ষ থেকে ত্রাণসামগ্রী দেওয়া হয়।

আগামীতে নাঙ্গলকোট উপজেলার প্রতিটি করোনা রোগীর পরিবারকে তাদের ইউনিয়নভিত্তিক স্বেচ্ছাসেবক এর মাধ্যমে উপহার সামগ্রী দেয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী মোশারফ শরীফ। সংগঠনটির সহ-সভাপতি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী “জহির উদ্দিন” বলেন, আমরা ১৩ জন বিশেষজ্ঞ চিকিৎসক এর সমন্বয়ে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল এর সহযোগিতায় এই পর্যন্ত প্রায় ৫হাজার মানুষকে টেলিমেডিসিন এ সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছি।

এদিকে, গতকাল শুক্রবার সংগঠনের উদ্যোগে পেড়িয়া ইউনিয়নের কাজী জোড়পুকুরিয়া গ্রামের মাওলানা মোহাম্মদ উল্লাহ ভুঁইয়া মাদ্রাসা ও এতিমখানায় ৫০ জন এতিমকে ইফতার করানো হয়। সংগঠনটির সাধারণ সম্পাদক গনস্বাসাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী “নাজমুল ইসলাম তুষার” বলেন, “নাঙ্গলকোট উপজেলার সর্বস্তরের মানুষের জন্য যে কোনো প্রয়োজনে আমাদের সংগঠন সবসময় প্রস্তুত আছে। তিনি আরো বলেন, আমাদের সংগঠনের অফিশিয়াল ফেইসবুক পেইজ থেকে প্রতিদিনি একজন বিশেষজ্ঞ চিকিৎসক করোনা দুর্যোগে মানুষকে বিভিন্ন বিষয়ে লাইভে এসে পরামর্শ দিচ্ছেন।”

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3854102আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET