২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

নাঙ্গলকোটে আ’লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর আগাম প্রচার,আচরনবিধি লংঘন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৭ ২০১৬, ১৮:২৭ | 638 বার পঠিত

n2Nangolkot asaronbady lalgon News pic-1মো: কামাল হোসেন জনি: কুমিল্লার নাঙ্গলকোটে প্রতীক বরাদ্ধের আগে পুরো ইউনিয়নের দেওয়ালে পোষ্টার লাগিয়ে প্রচার-প্রচারণা চালানোর অভিযোগ পাওয়া গেছে পেরিয়া ইউপির আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ূন কবির মজুমদার।
অভিযোগে জানা যায়, গতকাল মঙ্গলবার উপজেলার পেরিয়া ইউনিয় পরিষদ ভবনের দেওয়ালে আঠা দিয়ে পোষ্ঠার লাগিয়ে নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ন কবিরের সমর্থকরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। এতে করে ভোটরদের মাঝে ক্ষোভ সৃষ্টি হচ্ছে। একাধিক ভোটার অভিযোগ করে বলেন, হুমায়ূন কবির মজুমদার বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের বলেন আপনার আমাকে ভোট দেওয়া লাগবেনা। দোয়া করবেন। দল আমাকে মনোনয়ন দিয়েছে ? আমি পাশ করবো।
পেরিয়া ইউপির চেয়ারম্যান পদে তার প্রতিদন্ধী প্রার্থীরা মঙ্গলবার দুপুরে হুমায়ূন কবির মজুমদারের বিরুদ্ধে নির্বাচনীয় আচরণ বিধি লঙ্গন করার কারনে উপজেলা রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ূন কবির মজুমদার দেওয়ালে পোষ্টার লাগানোর বিষয়টি অস্বীকার করেন।
এ বিষয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মোনাজের রশিদ জানান, আগামী ২০ মে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে। তার পর থেকে প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাতে পারবে। প্রতীক বরাদ্ধের আগে কোন প্রার্থী নির্বাচনীয় প্রচার-প্রচারণা চালাতে পারবে না। হুমায়ূন কবির মজুমদার এর বিরুদ্ধে দু’চেয়ারম্যান প্রার্থী লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি আরো জানান, নৌকা প্রতীকের প্রার্থীকে শৌকজ করা হয়েছে। আগামী ৪ জুন এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিষয়টি নির্বাচন কর্মকর্তা ও উর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম এর সাথে যোগাযোগ করলে তিনি রিটার্নিং কর্মকর্তার সাথে যোগাযোগ করার জন্য বলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148954আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET