২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • নবগঠিক চাঁদপুর জেলা জাপা’র আহ্বায়ক কমিটি ও কেন্দ্রীয় ছাত্রসমাজ নেতৃবৃন্দের আগমনে মতলব উত্তরে জাতীয় পার্টির সংবর্ধনা ও আলোচনা সভা

নবগঠিক চাঁদপুর জেলা জাপা’র আহ্বায়ক কমিটি ও কেন্দ্রীয় ছাত্রসমাজ নেতৃবৃন্দের আগমনে মতলব উত্তরে জাতীয় পার্টির সংবর্ধনা ও আলোচনা সভা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০১৬, ০০:০৫ | 662 বার পঠিত

মনিরুল ইসলাম মনির :
নবগঠিত চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ও কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজ নেতৃবৃন্দের আগমন উপলক্ষ্যে মতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌর জাপার আয়োজনে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার বিকেলে ছেংগারচর পৌর দলীয় কার্যালয়ে পৌর জাতীয়পার্টির সভাপতি আবুল কামাল আজমের সভাপতিত্বে ও পৌর যুব সংহতির সভাপতি আবদুল কাইয়ুম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ আবদুল কাইয়ুম খান।
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদকে দেশের উন্নয়নের রূপকার আখ্যায়িত করে আগামীতে মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র, মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আরও জাতীয় পার্টিকে সুসংগঠিত করা প্রয়োজন বলে মনে করেন জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ আবদুল কাইয়ুম খান।Matlab News Picture 23.04.2016 (1)
আবদুল কাইয়ুম খান বলেন, বাংলাদেশের যে প্রান্থেই যাবেন এরশাদের উন্নয়নের ছোঁয়া পাবেন। দেশের ৬৪টি জেলা করেছিলেন এরশাদ। উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করেছিলেন এরশাদ। প্রশাসনকে বিকেন্দ্রীকরণ করেছিলেন এরশাদ। নয় বছরের সফল রাষ্ট্রনায়ক এরশাদ এ দেশের উন্নয়নের রূপকার ছিলেন। আগামীতে দেশের উন্নয়নের ধারা অটুট রাখতে জাতীয় পার্টিকে আরও সুসংগঠিত করার ওপর গুরুত্বারোপ করেন তিনি।
অনুষ্ঠান উদ্বোধন করেন- কেন্দ্রীয় জাতীয় কৃষকপার্টির সহ-সভাপতি আলহাজ¦ মো. শাহাব উদ্দিন ভূঁইয়া। তিনি বলেন, সকল প্রতিকূলতার জাল ছিন্ন করে জাতীয় পার্টিকে তৃনমূল থেকে নতুন করে সুসংগঠিত করে তুলতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব মিয়া মো. শাহজাহান, কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, কেন্দ্রীয় ছাত্র সমাজ নেতা মাসুদুর রহমান তুহিন, ঢাকা বিভাগীয় ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্র সমাজ নেতা জিয়াউর রহমান জয়, চট্রগাম বিভাগীয় ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্র সমাজ নেতা জহিরুল ইসলাম মারুফ, জেলা যুব সংহতির সভাপতি ফেরদৌস খান, কেন্দ্রীয় যুব সংহতির সদস্য জিসান আহমেদ রিপন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি মোতালেব হোসেন আরমান প্রমূখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় যুব সংহতির নেতা আজহার মুফতি, উপজেলা ছাত্র সমাজের সহ-সভাপতি মাইন উদ্দিন, পৌর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম, ছেংগারচর বিশ^বিদ্যালয় কলেজ ছাত্র সমাজের সভাপতি মাহমুদুর হাসান বাবু, ছাত্র নেতা মাহফুজ, মুন্না, বিল্লাল, বাড্ডু, রুহুল আমিনসহ বিভিন্ন ইউনিয়ন জাতীয়পার্টি, যুব সংহতি ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে চাঁদপুর জেলাতে জাতীয় পার্টি সু-সংগঠিত করতে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য প্রফেসর দেলোয়ার হোসেন খান যে ভূমিকা রাখছেন তাঁর জন্য আবদুল কাইয়ুম খান ও সাইদুর রহমান তাঁকে ধন্যবাদ জানান এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করেন।
অনুষ্ঠানের শুরুতে সাবেক প্রেসিডিয়াম সদস্য মেজর জেনারেল (অব.) এম শামসুল হক ও সাবেক জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমু’র মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন ও তাদের আত্মার মাগফিরাত কামনায় ১মিনিট নীরবতা পালন করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4149990আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET