২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

‘ধানের শীষে ভোট দেয়ায়’ গৃহবধূকে গণধর্ষণ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৭ ২০১৬, ০৬:৫৩ | 631 বার পঠিত

rape_15324_1465219749নয়া আলো- যশোরের শার্শা উপজেলায় ‘ধানের শীষে ভোট দেয়ায়’ দুই সন্তানের জননী এক গৃহবধূকে (৩০) ক্ষমতাসীন আওয়ামী লীগের লোকজন গণধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।
রোববার দিবাগত গভীর রাতে উপজেলার গোগা ইউনিয়নের আমলাই গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ধর্ষকরা একই এলাকার (ছয় নম্বর ওয়ার্ড) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শামসুজ্জামান বুলুর অনুসারী বলে জানিয়েছেন ধর্ষণের শিকার গৃহবধূ।
তিনি জানান, ৪ জুন অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তার স্বামী ও তিনি চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী সরোয়ার হোসেনের ধানের শীষে ভোট দেন। এ কারণে সেদিনই তাদের ওপর হামলার চেষ্টা করা হয়। পরে রোববার রাতে তাদের বাড়িতে চড়াও হয় মেম্বার শামসুজ্জামান বুলুর সাগরেদ সেকেন্দার, সবুজ, জাহাঙ্গীর, কায়ছেদসহ ৭/৮ জন। দুর্বৃত্তরা আমার স্বামীকে মারধর করে হটিয়ে দিয়ে রাত দুইটার দিকে বাড়ির পাশে একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে।
গৃহবধূর স্বামী বলেন, রাতে আওয়ামী লীগ নেতা মেম্বারের অনুসারীরা আমার বউকে ধরে পাটক্ষেতে নিয়ে যায়। সেখানে চারজন মিলে আমার বউকে ধর্ষণ করে।
এ বিষয়ে গোগা ইউনিয়নে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করা সরোয়ার হোসেন বলেন, ভোটের দিন বুথে ঢুকে নৌকার সমর্থক আওয়ামী লীগ কর্মী মেম্বার শামসুজ্জামান বুলুর লোকজন ওই গৃহবধূর সিল দেওয়া ব্যালট পেপার দেখেন। তারা সে সময়ই শাসায়, ‘নৌকায় ভোট না দিয়ে ধানের শীষে দিয়েছিস, বাড়ি যা তোরে দেখছি।”
এই ঘটনার পর থেকে ওই পরিবারের লোকজন বাড়ি ছাড়া ছিল। পরে রোববার সন্ধ্যায় তারা বাড়ি ফিরলে এ ধর্ষণের ঘটনা ঘটে।
যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইউসুফ আলী বলেন, ভিকটিম দাবি করেছেন তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। তবে পরীক্ষা-নিরীক্ষা ছাড়া এখনই কিছু বলা যাচ্ছে না।
শার্শা থানার ওসি মনিরুজ্জামান বলেন, ভিকটিমের বাড়ি ও ধর্ষণের স্থান পরিদর্শন করা হয়েছে। আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলেছি। তবে কেউ মুখ খুলছে না। স্থানীয় মেম্বর শামসুজ্জামান বুলুর সঙ্গে কথা হয়েছে। তিনি বিষয়টি শুনেছেন বলে জানিয়েছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4156915আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET