৩রা আগস্ট, ২০২০ ইং, সোমবার, ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • দুর্যোগের মধ্যেও দেশের উন্নয়ন এগিয়ে নিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা – হুইপ ইকবালুর রহিম এমপি

দুর্যোগের মধ্যেও দেশের উন্নয়ন এগিয়ে নিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা – হুইপ ইকবালুর রহিম এমপি

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জুলাই ২৯ ২০২০, ১৬:০৩ | 638 বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার এই মহামারি থেকে সরে যাননি বরং এগিয়ে গেছে। দেশের এই দুর্যোগকালেও উন্নয়ন অব্যাহত রেখেছে। দরিদ্র মানুষেরা যেন করোনা ও বন্যার অভাব বুজতে না পারে সেজন্য ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের পাশে ছিলেন ও  থাকবেন। দেশ যতদিন দুর্যোগে থাকবে ততদিন পর্যন্ত দেশে কোন রকম কোন জিনিসেই ঘাটতি হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন দুর্যোগের মধ্যেও দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে। আর ফখরুল-রিজভীরা টকশো করছেন। তারা মিডিয়াতে সীমাবদ্ধ রয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সচেতন হতে হবে। সচেতনতার কোন বিকল্প নেই।

 

২৯ জুলাই বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় প্রাপ্ত সদর উপজেলার দুঃস্থ মুসলিম ও হিন্দু পুনর্ববাসন এবং সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস প্রভুতি রোগীদের মাঝে মঞ্জুরীকৃত চেক বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ক্যান্সার আক্রান্ত সহ বিভিন্ন ৩০ জন রোগীদের জন্য ৫০ হাজার করে ১৫ লাখ টাকা ও দুঃস্থ ৫৯ জনের মাঝে আর্থিক অনুদানের জন্য ১০ লাখ ৯৬ হাজার টাকার চেক প্রদান করা হয়।

 

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান প্রমুখ। সঞ্চালনে ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দীন। শেষে সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল-এর উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3999292আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET