৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

আশরাফুল ইসলাম জয়, স্পেশাল করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : নভেম্বর ২১ ২০২০, ২২:০৭ | 630 বার পঠিত

কৃষি-শিল্প রক্ষা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সহ দুর্নীতি-লুটপাট-জুলুম-নির্যাতন-গুম-খুন-ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটির উদ্যোগে অবস্থান-প্রতিবাদ সমাবেশ ও সমাবেশ শেষে দিনাজপুর প্রেসক্লাবের হলরুমে কর্মীসভা অনুষ্ঠিত হয়।
২১ নভেম্বর শনিবার বেলা ১১টায় সংগঠনের জেলা কমিটির সদস্য কমরেড আকতার আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের দিনাজপুর জেলার সম্পাদক কমরেড আনোয়ার আলী সরকার, জেলা সদস্য কমরেড ফখরুল ইসলাম, অধ্যাপক আতাউর রহমান, রাসেল শাহীন রঞ্জু, নির্মল রায়, আহম্মদ আলী,আজিজুর রহমান, মোফাজ্জল হোসেন, বিপ্লবীী ছাত্র মৈত্রীর জেলা সভাপতি লিটন রায়, সদস্য রাসেল আলম, মুনিরুজ্জামান মুনির প্রমুখ। সভা পরিচালনা করেন পার্র্টির দিনাজপুর জেলা শাখার সদস্য সঞ্জিত প্রসাদ জিতু।
সমাবেশে বক্তারা বলেন, চাল-ডাল-তেল-ঔষধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশচুম্বী, সারাদেশে হত্যা, খুন,গুম, বিচারহীনতা এক ভয়াবহ রূপ নিয়েছে। এসব ঘটনার সাথে ক্ষমতাসীন দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা জড়িত। জনগণের সকল গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে । ফ্যাসিবাদী দুঃশাসন কায়েম করে আওয়ামী সরকার জনগণের মধ্যে ভয় সৃষ্টি করে ভোটহীন এক রাষ্ট্র ব্যবস্থা পরিচালনা করছে।
বক্তাগণ আরও বলেন, করোনাকালে সরকার সুযোগ নিয়ে দেশ ও জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে দেশীয় লুটেরা ও ভারতের স্বার্থে রাষ্ট্রীয় ২৫টি পাটকল বন্ধ করে দিয়েছে। চিনিকলসমুহ বন্ধ করে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।
আলোচনায় নেতৃবৃন্দ ২৫ টাকা কেজি দরে আলুবীজ, বেকারদের কাজ, বেকার ভাতা, গরীব মানুষের রেশন, বিদ্যুৎ, ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো এবং দুর্নীতি, লুটপাট, জুলুম, নির্যাতন, খুন,গুম, ধর্ষণ বন্ধের দাবি জানান। নেতৃবৃন্দ এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে কৃষক-শ্রমিক-ছাত্র ও সর্বস্তরের নারী-পুরুষ মেহনতি মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4223694আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET