৫ই এপ্রিল, ২০২০ ইং, রবিবার, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ই শাবান, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

দিনাজপুরের বীরগঞ্জে বাস চাপায় শ্বাশুড়ী-বৌমা নিহত

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : মার্চ ২৫ ২০২০, ১৬:৩০ | 633 বার পঠিত

দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা সহ ২ জনের মৃত্যু হয়েছে, আহত ২। বীরগঞ্জ পৌর শহরের ৫নং ওয়ার্ডের মৃত বজলুর রশিদের স্ত্রী মোছাঃ আলিমন বেওয়া (৭০) দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভূগছিলেন, পায়ের সমস্যা একটু বেশী হওয়ায় পুত্র আফজাল হোসেনের স্ত্রী বৌমা মোছাঃ রেহেনা বেগম (৩২)কে নিয়ে বুধবার দুপুরে ব্যাটারী চালিত চার্জার ভ্যান যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওয়ানা হয় চিকিৎসা সেবা নিতে। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে ফিসারীর মোড় নামকস্থানে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি অজ্ঞাত যাত্রীবাহী বাস চার্জার ভ্যানটিকে চাপায় দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোছাঃ আলিমন বেওয়া (৭০)মারা যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আলিমন বেওয়ার বৌমা মোছাঃ রেহেনা বেগম (৩২) মারা যায়।
ঘটনার সংবাদ পেয়ে বীরগঞ্জ পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল পার্শবর্তী পৌর কার্যালয় হতে বের হয়ে পৌর শহরের সুজালপুর গ্রামের মোঃ সুকুর আলীর স্ত্রী মোছা জাহেদা বেগম (৪৫) ও সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত রাজেন রায়ের ছেলে ভ্যান চালক লক্ষী রায় (৪৫) আহত অবস্থায় দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি রয়েছেন।
স্বাস্থ্য কমপ্লেক্সে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে আবাসিক মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, এই মুহুর্তে আহতরা আশংকা মুক্ত।
বীরগঞ্জ থানার এসআই আলন চন্দ্র রায় দুই জন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারে পক্ষ থেকে এখন পর্যন্ত কোন লিখিত ভাবে অভিযোগ পাওয়া যায়নি এবং ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি।
প্রত্যক্ষদশিরা জানান, যাত্রীবাহী বাসটি দ্রæত গতিতে ছিল। ঘটনাস্থলে মোড় নেওয়ার সময় চার্জার ভ্যানটি উপর তুলে দিয়ে পালিয়ে যায়। এতে ভ্যানটি দুমড়ে-মচড়ে যায়।

Please follow and like us:
error13
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3590702আজকের পাঠক সংখ্যা::
  • 25এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET