২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

দাগনভূঞা প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৭ ২০১৬, ১৫:০৬ | 646 বার পঠিত

13250479_1111749112201337_1054730296_n কাজী ইফতেখারুল আলম- ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ভোটের আগে দু’একদিনের জন্য এসে এমপি হয়ে আবার ঢাকায় চলে যাবেন। এ সুযোগ আর নেই। ভবিষ্যতে কেউ উড়ে এসে এমপি হতে পারবে না। যারা মাঠের কর্মী, সারাবছর সুখে-দু:খে মানুষের পাশে থাকে তারাই এমপি হবেন। বিগত উপজেলা নির্বাচনে আমি এমন কাউকে সুযোগ দিইনি। একইভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-মেম্বার পদে মাঠ পর্যায়ের নেতাকর্মীদের দলের প্রার্থী করেছি।

তিনি সোমবার দাগনভূঞা প্রেস ক্লাবের নির্বাচিত কমিটির অভিষেক ও ক্লাবের ২৩ বছর পুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের সোনাপুরে ছাত্রলীগ নেতার বাড়িতে ডাকাতি ও গণধর্ষনের বিষয়টি উল্লেখ করে বলেন, এ বর্বর ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমি ঘটনাটি শুনেই ঘটনাস্থলে ছুটে গিয়েছি। ভীষন লজ্জিত হয়েছি। আমাদের মধ্যে মতভেদ থাকতে পারে। কিন্তু একজন এমপির নির্দেশে মায়ের সামনে মেয়েকে ধর্ষন করা, শশুরের সামনে পুত্রবধুকে ধর্ষন করা কেউ মেনে নিতে পারে না। তিনি লালপোলে এমপি রহিম উল্লাহর গাড়ী বহরে অভিযান প্রসঙ্গে বলেন, গতকাল আমাকে পুলিশ মহাপরিদর্শক ফোন করেছিল। আমি তাকে বলেছি এমপির গাড়ী বহরে থাকা ধর্ষকদের পুলিশ পাহারায় পার করে দেয়ার অপচেষ্টা পুলিশ প্রশ্নবিদ্ধ হয়েছে।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি সাংবাদিক বান্ধব একজন কর্মী। যখনই সাংবাদিকদের যে কোন বিপদে-আপদে চেষ্টা করেছি পাশে থাকতে। কারণ আমার বর্তমান অবস্থার পেছনে সাংবাদিকদের বলিষ্ঠ ভূমিকা রয়েছে। আমি বলি ভূল-ত্র“টি আমার হলেও লিখুন। আমি সংশোধন হতে পারবো। অতীতের সাংবাদিকদের পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়া হয়েছে। এমন ঘটনার সাহস বর্তমানে ফেনীতে কারো নেই। তিনি দাগনভূঞা প্রেস ক্লাব ভবনের জন্য প্রয়োজনীয় জায়গা বরাদ্ধ ও ব্যক্তিগত পক্ষ থেকে ২ লাখ টাকা অনুদান ঘোষনা করেন। আতাতুর্ক মডেল স্কুল মিজান মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে ক্লাবের সভাপতি নুরুল আলম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সময় টিভির ব্যুরো চীফ বখতেয়ার ইসলাম মুননা, দেশ টিভি প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার।

ক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হাছান কচি, যুগ্ম-সম্পাদক বজলুর রহিম ভূঞা সুমন ও সদস্য আল রাশেদ ভূঞার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন, সদর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন স্বপন, প্রেস ক্লাবের নির্বাচনের কমিশনার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিবি তহুরা, মুক্তিযোদ্ধা কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালী ও সাবেক কমান্ডার কামরান উল্যাহ ভূঞা, আরটিভি প্রতিনিধি আজাদ মালদার, বিটিভি প্রতিনিধি শওকত মাহমুদ, মছরাঙ্গা টিভি প্রতিনিধি জমির উদ্দিন বেগ, সাপ্তাহিক ফেনীর গৌরব সম্পাদক কামাল উদ্দিন ভূঞা প্রমূখ উপস্থিত ছিলেন। শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অভিষেক উপলক্ষ্যে একটি সুভিনিয়্যর মোড়ক উম্মোচন করেন অতিথিবৃন্দ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4161710আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET