২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • কৃষি সংবাদ
  • দাগনভূইয়ার বিভিন্ন ইউনিয়নে কৃষি পণ্য ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাফিউল ইসলাম

দাগনভূইয়ার বিভিন্ন ইউনিয়নে কৃষি পণ্য ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাফিউল ইসলাম

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৫ ২০২০, ২২:২২ | 684 বার পঠিত

মাসুদ রানা: দেশের চলমান পরিস্থিতি’তে অসহায় হয়ে পড়েছে দেশের নিম্ম আয়ের কৃষক শ্রমিক গুলো কৃষি নির্ভরশীল দেশে কৃষকের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষি মন্ত্রনালয়। তাই কৃষকের জন্য কৃষি পন্য সংকট মোকাবিলা করতে দেশের প্রতিটি জেলা উপজেলায় উপহার দিয়েছেন কৃষি পন্য বীজ সার ও নগদ অর্থ।
তেমনি দাগনভূইয়া উপজেলাতেও কৃষকের মাঝে বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে বীজ সার ও নগদ অর্থ বিতরণ করেন দাগনভূইয়া উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাফিউল ইসলাম।
তিনি আরো জানান,২০১৯-২০ অর্থবছরের খরিফ-১/২০২০-২১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনে প্রণোদনা কর্মসূচির আওতায় বিভিন্ন ইউনিয়নে ৩৫১টি সবজি-পুষ্টি বাগান স্থাপনে ৩৫১ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মধ্যে বিনামূল্যে বিভিন্ন ধরণের সবজি বীজ এবং ২০ কেজি জৈবসার, ০৫ কেজি ইউরিয়া, ০৫ কেজি ডিএপি, ০৫ কেজি এমওপি সার ক্রয়বাবদ ৪৩৫ টাকা, বেড়াবাবদ ১০০০ টাকা ও পরিচর্যাবাবদ ৫০০ টাকাসহ সর্বমোট ১৯৩৫ টাকা সহায়তার অ্যাকাউন্ট পেয়ী চেক বিতরণ করা হয়।
করোনা পরিস্থিতির কারনে উপজেলা পরিষদে বিতরণ না করে বিভিন্ন ইউনিয়নে বিতরণ করা হয়। উক্ত কৃষি পন্য ও নগদ অর্থ বিতরন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব তোফায়েল আহমদ চৌধুরী, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ফেনী। উপজেলা কৃষি অফিসার মো: রাফিউল ইসলামের সভাপতিত্বে কৃষি সম্প্রসারণ অফিসার মো: হারুন অর রশীদ স্বাগত বক্তব্য রাখেন। উপসহকারী কৃষি কর্মকর্তা রনী মজুমদারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জায়লস্কর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জনাব জসিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব পেয়ার আহাম্মদ। সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আদিত্য মজুমদার ও উপসহকারী কৃষি অফিসার মোশারফ হোসেন সহ কৃষক কৃষাণী উপস্থিত ছিলেন।সর্বোপরি জনাব মোঃ রাফিউল ইসলাম জানান, আমরা সব সময় কৃষকের পাশে আছি পাশে থাকবো।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4104039আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET