৩রা আগস্ট, ২০২০ ইং, সোমবার, ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • ঢাকা
  • দক্ষিন খান এলাকায় কৃষকের ধান কেটে দিলো ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ

দক্ষিন খান এলাকায় কৃষকের ধান কেটে দিলো ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ

ইব্রাহিম হোসেন, মোহাম্মদপুর, ঢাকা করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : মে ০২ ২০২০, ২১:২৮ | 686 বার পঠিত

 

 

করোনাভাইরাসের কারণে ধান কাটা নিয়ে বিপাকে পড়া কৃষকদের পাশের দাঁড়িয়েছে ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ। করোনা পরিস্থিতিতে ধান কাটার শ্রমিক না পাওয়ায় বর্তমানে কৃষক লীগের স্থানীয় নেতাকর্মীরাই এখন কৃষকদের ভরসা। কৃষকের ধান কাটা, বাড়ি নেয়া ও মাড়াই সবই করে দিচ্ছে কৃষক লীগের নেতাকর্মীরা।

মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি এর ডাকে সাড়া দিয়ে, রাজধানী দক্ষিন খান এলাকায় সোনা খোলা গ্রামে কৃষক কাজী মোজাম্মেল ও কৃষক কাজী খোকন এর ৭০ শতাংশ জমির ধান কেটে ঘরে পৌঁছে দেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগ।

কৃষকের ধান কাটা ও ঘরে পৌছানোর কাজে অংশ্রহণ করেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, কার্যকরী সদস্য শেখ মোহাম্মদ জামাল হোসেন, শাহ আলী থানার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম খান, গুলশান থানার সভাপতি মোহাম্মদ মনোয়ার হোসেন বাবু, সাধারণ সম্পাদক হেলাল বেপারী, কৃষক নেতা কাজী হারুন সহ দক্ষিণখান এলাকার কৃষক লীগের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, কৃষকদের ধান কেটে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে বলেন, আমাদের প্রিয় সংগঠন কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীরা কৃষকদের ধান কেটে দিচ্ছে। শুধু ধান কাটা নয় কৃষক লীগ সকল সময় কৃষকের সুখে-দুখে প্রতিটি ক্ষেত্রে পাশে ছিল, পাশে আছে এবং পাশে থাকবে ইনশাআল্লাহ।

Attachments area

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3999459আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET