২রা জুন, ২০২০ ইং, মঙ্গলবার, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান

এম এ বাছির, ষ্টাফ করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ।

আপডেট টাইম : মে ২২ ২০২০, ১৯:১৯ | 647 বার পঠিত

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড এবং থ্যালাসেমিয়া কর্মসূচীর আওতায় আর্থিক সহায়তার চেক বিতরণ করেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান, এমপি।
২২ মে ২০২০ তারিখ সকাল ১১:৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার, সুনামগঞ্জ জনাব মোঃ মিজানুর রহমান বিপিএম, উপজেলা নির্বাহী অফিসার জনাব জেবুন নাহার শাম্মী এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর আর্থিক সহায়তা কর্মসূচী’’ ২০১৯, (সংশোধীত নীতিমালা অনুযায়ী) সমাজসেবা অধিদফতরের একটি প্রশংসিত কর্মসূচী। এ কর্মসূচির আওতায় ২০১৩-১৪ অর্থ বছর হতে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যরালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার মাধ্যমে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে আর্থিক সাহায্য প্রদান করা হয়ে থাকে। এ কর্মসূচির মাধ্যমে সুনামগঞ্জ জেলায় শুরু হতে এ পর্যন্ত ৩৮৪ জন রোগীকে জনপ্রতি ৫০,০০০/-টাকা হিসাবে মোট ১ কোটি ৯২ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ২০১৯-২০২০ অর্থবছরে ১ম ও ২য় কোয়ার্টারে প্রাপ্ত  ৯৬,০০,০০০ (ছিয়ানব্বই লক্ষ) টাকা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৯২ জন রোগীকে এককালীন ৫০,০০০/-(পঞ্চাশ হাজার)টাকার আর্থিক সাহায্য প্রদান করা হয়। এ ধারাবাহিকতায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আজ ৩য় কোয়ার্টারে ৫,৫০,০০০/- (পাঁচ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ১১ জন রোগীকে (প্রত্যেককে  ৫০,০০০/- টাকা করে) সাহায্য প্রদান করা হয়েছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3843751আজকের পাঠক সংখ্যা::
  • 37এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET