৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম

ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : নভেম্বর ২২ ২০২০, ০০:৪৩ | 622 বার পঠিত

ময়মনসিংহের ত্রিশালে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিডি ক্লিন’ ত্রিশাল শাখার উদ্যোগে পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সহ ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় সংগঠনটির উদ্যোগে এ কার্যক্রম পালন করা হয়।

‘বিডি ক্লিন’ ময়মনসিংহ জেলা সমন্বয়ক উচ্ছ্বাস সিং সাগর বলেন, ত্রিশাল শাখার এটি ১৫তম ইভেন্ট। বিডি ক্লিন সংগঠনের স্বপ্ন ২০২১ সালের মধ্যে একটি পরিচ্ছন্ন বাংলাদেশ ঘোষণা করা। তরাই ধারাবাহিকতায় ত্রিশালে কাজ করে যাচ্ছি। যাতে আমরা বলতে পারি বাংলাদেশের প্রথম পরিছন্ন উপজেলা ত্রিশাল। পরিছন্ন ও জীবাণুমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে অবিরাম কর্মরত স্বেচ্ছাসেবী সচেতন নাগরিকের এ প্লাটফর্ম। যত্রতত্র ময়লা-আবর্জনা ছুড়ে ফেলার মানসিকতা বা অভ্যাস পরিবর্তনের জন্য জনসচেতনতা গড়ে তোলাই আমাদের সংগঠনের মূল লক্ষ্য। বাংলাদেশকে অন্যতম পরিছন্ন রাষ্ট্রের মর্যাদা স্থাপন সহ বাংলাদেশের প্রতিটি নাগরিককে আদর্শবান সুনাগরিকের উদাহরণ হিসেবে প্রতিষ্ঠা করা এবং পরবর্তী প্রজন্মের জন্য স্বাস্থ্যকর ও পরিছন্ন পরিবেশ নিশ্চিত করা প্রয়োজন।

পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রমে অংশ নেন ময়মনসিংহ জেলা সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া নাইম, ত্রিশাল শাখার সমন্বয়ক রুকনুজ্জামান বাপ্পি, সহ সমন্বয়ক ইমামুল হাসান রিয়াদ, সহ সমন্বয়ক লজিস্টিক মো. সৌরভ, সহ সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া ইসতিয়াক আহমেদ ইমন, সহকারী লজিস্টিক আহসান হাবীব, মো. ফারহান সাকিব, টিম লিডার মোছা. রিদিশা তরফদার, শাহাদাত হোসেন, কামরুল হাসান বাবু, মনিম সরকার,   অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ শিহাব, আসমা উল হুসনেয়ারা নিশি, আজাহারুল আমীন সবুজ, সাজ্জাতুল ইসলাম সজিব, মো. ফরিদ আহমেদ, মনির, মশিউর রহমান সুফল, মো. ফয়জুল ইসলাম, মো. রবিন, আব্দুল্লাহ আল নোমান, মো. আনাছ, মো. পাভেল, মঞ্জুরুল আহমেদ, শওকত হাসান নাহিদ, সাজ্জা

ত আলমগীর সরকার, জান্নাতুল নাঈম, আমান উল্লাহ সোহাগ, মোছা. সুবর্ণা লতা, সবনম মোস্তারি কাজল, নওফেল, একেএস নোমান, এসকে পংকজ, নাজিমুল ইসলাম প্রমুখ।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4223671আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET