৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই শাবান, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

তালতলীতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

মোঃ মিজানুর রহমান নাদিম, বরগুনা জেলা,করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২২ ২০২০, ২৩:০১ | 647 বার পঠিত

স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আবুল কালাম (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানা পুলিশের একটি টিম উপজেলার কাজিরখাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

তালতলী থানা সূত্রে জানাগেছে, ২০১৫ সালে পিরোজপুর জেলার মঠবাবাড়িয়া থানার বড়শৌলা এলাকার মৃত্যু আবদুল ছত্তার হাওলাদারের পুত্র আবুল কালাম যৌতুকের দাবীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী জেসমিন বেগমকে নিজ বাড়ীর পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করেন। এ ঘটনায় জেসমিন বেগমের ভাই দুলাল হাওলাদার মঠবাড়িয়া থানায় বোন জামাই আবুল কালামকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

পুলিশ ২০১৫ সালে আবুল কালামকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। ২০১৯ সালের ৩১ অক্টোবর পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মামলার প্রধান আসামী আবুল কালামকে মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা জরিমানার রায় প্রদান করেন। রায় ঘোষনার পর থেকে আবুল কালাম পলাতক থেকে পরিচয় গোপন করে বরগুনার তালতলী উপজেলার কাজিরখাল এলাকায় এসে একটি বিয়ে করেন। সেখানেই বসতঘর তুলে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তার নামে মঠবাড়িয়া থানায় ডাকাতিসহ দুটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের সহযোগিতায় মঠবাড়িয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুর রহমান ও কনেস্টবল আবু জাফর সিভিল পোশাকে অভিযান চালিয়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি আবুল কালামকে কাজিরখাল গ্রাম থেকে গ্রেফতার করে।

Please follow and like us:
error13
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3578754আজকের পাঠক সংখ্যা::
  • 20এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET