২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ নিহত ৮

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০৬ ২০১৬, ০৩:৩৬ | 636 বার পঠিত

66395_00 নয়া আলো-

ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের সদর উপজেলার শম্ভুগঞ্জের মুদারপুরে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ ৮ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের জামিরকান্দা গ্রামের কাজল ফকির (৩৫), তার স্ত্রী শিরিণ আক্তার (৩০), তাদের সাত ও পাঁচ বছরের দুই শিশু সন্তান এবং শিরিণ আক্তারের ভাই উজ্জ্বল (২৫), কৈলাটি গ্রামের সিএনজি চালক সাদিকুল (২৮) ও আশরাফুল ইসলাম (২৫)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী।
তারা নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের জামিরকান্দা ও কৈলাটি গ্রামের বাসিন্দা। নিহত একই পরিবারের ৫ জন চিকিৎসার উদ্দেশ্যে সিএনজিযোগে ময়মনসিংহ শহরে আসছিলেন।
এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ময়মনসিংহ-নেত্রকোণা সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে কোতোয়ালী পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হুগলা বাজার থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি শম্ভুগঞ্জ মুদারপুর নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির ৮ যাত্রী নিহত হন। সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয় জনতা ট্রাকটি আটক করে। এসময় ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী মজনু মিয়া ও দেলোয়ার হোসেন জানান, পূর্বধলা থেকে সিএনজিটি দ্রুত গতিতে আসছিল। এসময় শ্যামগঞ্জগামী একটি দ্রুতগতির খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৮ যাত্রী মারা যায়। সিএনজি’র সামনে তিন জন এবং পেছনে দুই শিশু সন্তানসহ একই পরিবারের ৫ জন বসেছিলেন।
এদিকে মৃত্যুর খবর শুনে কোতোয়ালী মডেল থানায় শতশত উৎসুক জনতা ভীড় জমান। এসময় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4164554আজকের পাঠক সংখ্যা::
  • 24এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET