৩রা জুলাই, ২০২০ ইং, শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

টেকনাফের মহাসড়কের অবস্থা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে

ওমর ফারুক, টেকনাফ,কক্সবাজার করেসপন্ডেন্ট

আপডেট টাইম : জুন ২৭ ২০২০, ১৯:০৫ | 626 বার পঠিত

কক্সবাজারের বিশেষ করে টেকনাফ আঞ্চলিক মহাসড়কের অব্স্থা অনেক ভয়াবহ।রাস্তার মাঝে অনেক বড় বড় গর্ত থেকে শুরু করে কেন কোন এলাকায় মাটির রাস্তার মতো অবস্থা হয়ে গেছে।গত দুই বছর ধরে হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকায় রাস্তায় এমন ভাবে গর্ত হয়েছে সেখানে যেন নদীর পানি চলাচল করতেছে।নয়াপাড়ার বটতলী এলাকাই ও রাস্তার মাঝখানেও অনেক বড় গর্তের সৃষ্টি হয়েছে।
গত ২৬জুন সকাল ৬ টার দিকে নয়াপাড়া বটতলী এলাকায় একটি মালবাহী  পিকআপ ভ্যান উল্টে যায়।এর ফলে ১৩ ঘন্টা পর্ষন্ত রাস্তায় যানযট ছিল।
টেকনাফের হোয়াইক্যং ফাড়িঁর ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে তাদের একটি টিম এই ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।১৩ ঘন্টা পর সন্ধ্যা ৭ টার দিকে র‍্যাকার এনে গাড়িটি নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। তার পরে  এলাকা বাসীদের সহায়তায় পুলিশ গর্তটি তে কাঠ অার মাটি দিয়ে গাড়ি চলাচলের উপযোগী করা হয়।
টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ বলেন। রাস্তার ভাঙা অংশ গুলো জরুরী ভিত্তিতে  মেরামত করার জন্য সড়ক ও জনপধ বিভাগের কর্মকর্তাকে অনুরোধ করা হলে তারা বিষয়টি দ্রূত সমাধানের আশ্বাস দেন। যানবাহনের নিরাপত্তায় আমাদের পুলিশবাহিনীর নিয়মিত টহল অব্যাহত আছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3929844আজকের পাঠক সংখ্যা::
  • 21এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET