২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ঝিনাইদহে ৭দিন ব্যাপী ˜–ই বাংলার সাংস্কৃতিক বিনিময় ও মেলবন্ধন নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান সম্পন্ন এবং আলোচনা ও সার্টিফিকেট প্রদান

ঝিনাইদহে ৭দিন ব্যাপী ˜–ই বাংলার সাংস্কৃতিক বিনিময় ও মেলবন্ধন নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান সম্পন্ন এবং আলোচনা ও সার্টিফিকেট প্রদান

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৮ ২০১৭, ১৪:১৭ | 610 বার পঠিত

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের ওয়াজির আলী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ৭দিন ব্যাপী ˜–ই বাংলার সাংস্কৃতিক বিনিময় ও মেলবন্ধন নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান শেষ হয়েছে। অংকুর নাট্য একাডেমীর আয়োজনে ও সিও সংস্থার সহযোগিতায় এ উপলক্ষে এক আলোচনা বুধবার রাতে অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট সমাজ সেবক ব্যাংকার মোসলেম আলীর সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন অংকুর নাট্য একাডেমীর সাধারন সম্পাদক নাজিম উদ্দীন জুলিয়াস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাখেন বে-সরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও এনজিও’র নির্বাহী পরিচালক মোঃ সামছুল আলম, ভারত এর পশ্চিম বঙ্গ থেকে আগত প্রশিক্ষক অভীক ভট্রাচার্য-নাট্যকার বারসাত কাল্পিক সম্পাদক,ভাবনা থিয়েটার,সৌরভ চট্রোপাধ্যায়-নির্দেশক,থিয়েটার ওয়ার্কার্স রেপার্টারী ও তারামনি ঘোষ-অভিনেত্রী থিয়েটার ওয়ার্কার্স রেপার্টারী, সিও এনজিও’র উপ-নির্বাহী পরিচালক তোফাজ্জেল হোসেন, সরকারী নুরুন্নাহার মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ সুশেন্দ্র কুমার ভৌমিক, ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক নাহিদা আক্তার,বিশিষ্ট ব্যাবসায়ী শওকত আকবর,জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সেন্ট্রাল ডট নেট এর পরিচালক ইসাহাক আলী,জেলা শিল্পকলা একাডেমীর জেলা কালচারাল অফিসার জসিম উদ্দীন, রায়চরন তারিনি চরন কলেজের প্রভাষক সাইফুল ইসলাম,জামাল হোসেন, মীর আব্দুল মান্নান,সাংবাদিক ফয়সাল আহমেদ, সাজ্জাদ আহমেদ,সোহাগ আলী। সমাপনি অনুষ্ঠান পরিচালনা করেন ফিল্ম সোসাইটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম ।

সমাপনি অনুষ্ঠানের আলোচনা শেষে ৭দিন ব্যাপী নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান কর্মশালায় ৪টি গ্রুপের ৬০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন সার্টিফিকেট প্রদান করেন ও ভারতের তিন প্রশিক্ষক কে ক্রেস্ট প্রদান করেন । অনুষ্ঠানের আলোচনা শেষে ৭দিন ব্যাপী নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান কর্মশালার ৪টি নাটক প্রদর্শিত হয়। সিও সংস্থার আর্থিক সহযোগিতায় ˜–ই বাংলার সাংস্কৃতিক বিনিময় ও মেল বন্ধন নাট্য প্রশিক্ষন ও নাট্য নির্মান প্রশিক্ষনে ঝিনাইদহ জেলার ৬০ জন নাট্য কর্মি ৭দিন ব্যাপী এ কর্মশালায় অংশ গ্রহন করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4204026আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET