৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

জমি ও দোকান বিক্রি করে ত্রাণ দিচ্ছে যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন

ইব্রাহিম হোসেন, মোহাম্মদপুর, ঢাকা করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জুলাই ১৭ ২০২০, ১৪:০৮ | 838 বার পঠিত

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও চলছে লকডাউন। আর এই লকডাউনের কারণে অর্থনীতির চাকা থেকে থমকে যাওয়ায় বিপাকে পড়েছেন অসহায় দরিদ্ররা। এমন সঙ্কটময় পরিস্থিতিতে পিতার জমি ও দোকান বিক্রি করে দুঃস্থ ও অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রতিনিয়ত বিতরণ করছে রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সংগ্রামী সভাপতি বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক সৈনিক মোঃ বিল্লাল হোসেন।

১৬ জুলাই ২০২০ রোজ বৃহস্পতিবার মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম, বীরমুক্তিযোদ্ধা আলতাব হোসেন, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, ৩৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুনুর রশিদ, ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি শেখ মোঃ জামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক নান্নু সরদার, বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংবাদকর্মীসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম বলেন, আমরা দুঃখিত ওএমএস কার্ড দিতে পারবোনা, সরকারের সহায়তা কাউন্সিলরের মাধ্যমে বিতরন হয় তার নিজস্ব বাহিনীর মাধ্যমে। কোথায় কি ভাবে জানা নাই। জননেত্রী শেখ হাসিনার ও আলহাজ্ব মোঃ সাদেক খান এমপির নির্দেশে যতটুকু সম্ভব, তাই নিয়ে হাজির হয়েছি। আপনার দোয়া করবেন বিল্লাল হোসেনকে আল্লাপাক তৌফিক দান করুক, আগামীতে আরো বেশি করে আপনাদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে আসতে পারেন।

৩৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ বিল্লাল হোসেন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় মানব সেবায় আত্ন উৎসর্গ করেছি।

মোঃ বিল্লাল হোসেন আরো বলেন, আমাদের ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম ভাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি নির্দেশে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় অনেক ত্রাণ বিতরণ করেছেন।

মোঃ বিল্লাল হোসেন অভিযোগ করে বলেন, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর আমাদের ওয়ার্ডে দুস্থ ও অসহায় গরিব কোন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগকে খাদ্য সহায়তা বা ওএমএস কার্ড দেয়নী।সরকারি ত্রাণ আসে কাউন্সিলর এর মাধ্যমে তিনি সুষ্ঠুভাবে সে গুলি বন্টন করেনি।কাউন্সিলর তার নিকট আত্মীয় ও ভাড়াটিয়াদের মাঝে বন্ঠন করেছে।

উল্লেখ্য, গত ২৬শে মার্চ ২০২০ থেকে মানবতার সেবায় রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ বিল্লাল হোসেন দুস্থ ও অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

দুস্থ ও অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বর্তমান চলমান কোভিড-১৯ করোন ভাইরাস মহামারিতে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

Attachments area

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4108013আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET