২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার, ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

ছাত্রলীগের কমিটি নিয়ে উত্তাল ময়মনসিংহ।

শুভ বসাক জয়, ময়মনসিংহ প্রতিনিধি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১০:৫০ | 1169 বার পঠিত

মুজিব বর্ষকে সামনে রেখে দেশের বিভিন্ন জায়গায় কমিটি গঠন করছে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য । তবে এতে উত্তাল ময়মনসিংহের ছাত্রলীগ নেতাকর্মীরা।

সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে  ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে  চাঙ্গাভাব সৃষ্টি হয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীদের মাঝে নানা উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। অনেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।

পাশাপাশি অনেকেই নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন।   ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে যারা সমাজিক যোগাযোগ মাধ্যমে  ঘোষণা দিয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি ।

জানা গেছে, তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রথম মেয়র ইকরামুল হক টিটুর অনুসারী। তার প্রার্থীতা নিয়ে ফেইসবুক স্ট্যাটাসে শত শত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সমর্থন লক্ষ্য করা গেছে।

 

জবাবে এক ছাত্রলীগ নেতা বলেন, ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সব চেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট । নওশেল আহমেদ অনি দীর্ঘদিন ধরেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত । এর আগে তিনি দীর্ঘদিন ধরেই ময়মনসিংহ জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন ।নওশেল আহমেদ অনি রাজনৈতিক ইতিহাস পর্যালোচনা ও ইতিবাচক চারিত্রিক গুণাবলি সহ  পারিবারিক, সামাজিক ও শিক্ষার বিষয় বিবেচনা করলে এই মুহূর্তে ময়মনসিংহে তাঁর চাইতে যোগ্য ছাত্রনেতা নেই ।

 

 

এছাড়াও, নওশেল আহমেদ অনির সার্বিক তত্বাবধানে পরিচালিত হচ্ছে বিদ্যানন্দিনী শেখ হাসিনা বিদ্যালয়।বিদ্যালয়টি শহরের নতুন বাজারে অবস্থিত। যেখানে পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সাপ্তাহে ৬ দিন ক্লাস কার্যক্রম পরিচালনা করা হয়।শিশুদেরকে প্রতিদিন টিফিন ও সকল প্রকার শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

 

এ বিষয়ে নওশেল আহমেদ অনিকে প্রশ্ন করলে তিনি বলেন,,,, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমৃত্যু কাজ করে যাবো। মানবিক কাজের মাধ্যমে এগিয়ে যাবে ছাত্রলীগ গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।যার কারনে সুবিধা বঞ্চিত শিশুদের পড়াশুনার সুযোগ তৈরি করার জন্য গড়ে তুলেছি বিদ্যানন্দিনী শেখ হাসিনা বিদ্যালয়। উক্ত বিদ্যালয়ে পড়াশোনা করছে প্রায় শতাধিক পথশীশু। এবং প্রত্যেকটা ছাত্রলীগ কর্মীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আর্দশে গড়ে তুলার লক্ষ্যে পাশাপাশি গড়ে তুলেছি বঙ্গবন্ধু পাঠচক্র ও দেশরত্ন শেখ হাসিনা গন্থাগার।

 

 

 

খোঁজ নিয়ে জানা যায় , ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা, নওশেল আহমেদ অনি একজন ছাত্রনেতা হিসেবে নিজের ক্লিন ইমেজ দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয় হয়ে উঠেছেন । ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নেতা কর্মীদের একটা বড় অংশই  নওশেল আহমেদ অনিকে যোগ্য ছাত্রনেতা বলে বিবেচনা করছেন ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3430309আজকের পাঠক সংখ্যা::
  • 19এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET