৩রা জুলাই, ২০২০ ইং, শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

ছাগলনাইয়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম, থানায় মামলা, আটক-৫

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জুন ২৮ ২০২০, ১৭:০৯ | 2252 বার পঠিত

ছাগলনাইয়া উপজেলাধীন পাঠাননগর ইউপিস্থ হরিপুর গ্রামে বাড়ীর পাশে কয়েকজন যুবক মাদক সেবন করতে দেখে  প্রতিবাদ করে জোবায়ের নামক এক যুবক।

গত ২৪ জুন রাত আনুমানিক ৯ টার পর হরিপুর বাজার থেকে বাসায় ফেরার পথে পূর্ব হরিপুর মজুমদার বাড়ীর সামনে পৌঁছামাত্রই আগে থেকে ওৎপেতে থাকা কয়েকজন হিন্দু ধর্মালম্বী যুবক প্রতিবাদকারী জুবায়েরকে (২০) লাঠি ও ধারাল অস্ত্র দ্বারা পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময়ে তার সাথে থাকা নাজমুল সাকিব নামের আরেক তরুণ জুবায়ের কে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তার উপর ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

 

এবিষয়ে ভিকটিম জুবায়ের’র পিতা আবদুস সোবহান ভুঁইয়া বাদী হয়ে ৭ জন আসামীর নাম উল্লেখ করে এবং ৩/৪ জন অজ্ঞাতনামা আসামীর বর্ণনা দিয়ে ছাগলনাইয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন (মামলা নং-০৪, ২৬-০৬-২০২০)। আসামীরা হলো-  সাগর কুমার দাস (১৮), পিতা বাসুদেব কুমার দাস।পঙ্খি রাজ কুমার দাস(১৮), পিতা ধর্মরাজ কুমার। প্রসেনজিৎ কুমার দাস(১৮), পিতা যুবরাজ কুমার দাস। বিশাল চন্দ্র দাস(১৮), পিতা উওম কুমার দাস। অরুণ কুমার দাস(৪০), পিতা সুধাংসু কুমার দাস। বাসুদেব কুমার দাস, পিতা মৃত নারায়ন চন্দ্র দাস। সজল কুমার দাস(২০), পিতা অশুক কুমার দাস। উল্লিখিত সকল আসামির বাড়ী উওর হরিপুর জেলে পাড়া।

অভিযোগে উল্লেখ করা হয়, সাগর কুমার দাস (১৮) জুবায়ের কে হত্যার উদ্দেশ্যে ছেনি দিয়ে মাথার তালুতে কোপ মারিয়া গুরুতর কাটা জখম করে। এসময় জুবায়ের কে বাঁচাতে নাজমুল সাকিব এগিয়ে গেলে তাকে দুর্বৃওরা বেদড়ক মারধর করে।

 

পরে জুবায়েরের ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন ও নগদ ৩১০০ টাকা নিয়ে পালিয়ে যায়।

উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ছাগলনাইয়া থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, ৭ জন আসামীর নাম অভিযোগে রয়েছে এবং ৫জন আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিম জুবায়ের মাথায় রক্তক্ষরণ জনিত কারনে রাজধানীর পান্থপথে একটি হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3930009আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET