২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

ছাগলনাইয়ায় দুই গ্রুপের কোন্দলে সিএনসি চালক জামশেদকে পিটিয়ে হত্যা

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : অক্টোবর ১৫ ২০২০, ১৯:৫৯ | 1506 বার পঠিত

ফেনীর ছাগলনাইয়ার শুভপুরে বালুর টাকা বন্টনে দাউদ গ্রুপ ও মাইনুল গ্রুপের মাঝে কোন্দলে জামশেদ আলম (২০) নামক এক সিএনজি চালককে পিটিয়ে হত্যা করেছে দাউদ গ্রুপ। নিহত জামশেদ পুর্ব জয়পুর ধেনু কন্ট্রাক্টর বাড়ীর দিন মোহাম্মদের কনিষ্ঠ পুত্র। সে ছাগলনাইয়া সরকারী কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়। পরে সিএনজি অটোরিকশা চালিয়ে সংসারের হাল ধরে। ঘটনাটি ঘটেছে উপজেলার শুভপুর বাজারের পাশে খুরশীদ আলম কিন্ডার গার্টেনের সামনে। এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান,  বুধবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার সময় জামশেদ মুহুরীগঞ্জ পেট্রল পাম্প থেকে তার গাড়ী নিয়ে শুভপুর খুরশীদ আলম কিন্ডার গার্টেনের সামনে আসলেই ১০/১২ জনের একদল সন্ত্রাসী সিএনজি অটোরিকশাটি আটকায় এবং গাড়ীতে থাকা চালক ও যাত্রীদের উপর হামলা চালায়। এ ঘটনায় গাড়ীর যাত্রী একই গ্রামের মিয়া চাঁন’র পুত্র হাসান (১৮) ও টিপুর ছেলে রিয়াজ (১৮) আহত হয়। চালক জামশেদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানকার ডাক্তার রাত ৪ টায় জামশেদের মৃত্যুর খবর নিশ্চিত করেন। আহত হাসান সাংবাদিকদের জানায়, রাত সাড়ে ৮ টায় খুরশীদ আলম কিন্ডার গার্টেনের সামনে আমাদের গাড়ীটি পৌছলে পশ্চিম জয়পুর গ্রামের আবুল কাশেমের দুই পুত্র দাউদ (২৫), ফারুক (২০), তানিম, মাইন উদ্দিন ও আরাফাতসহ ১০/১২ জনের একটি চক্র ধারালো অস্ত্র ও জালানির জন্য ব্যবহৃত লাগড়ি দিয়ে আমাদের উপর এলোপাতাড়ি হামলা করে। ফারুক সিএনজি চালক জামশেদের মাথায় আঘাত করে। দাউদসহ অন্যান্যরাও আমাদের উপর আক্রমণ করে।
ঘটনার পেছনের ঘটনা জানার চেষ্টা করলে স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে বালুর ব্যবসার এক লাখ টাকা বন্টন বিষয়ে দাউদ-ফারুক গ্রুপ ও আমজাদ হোসেন ডলফিন- মাইনুল গ্রুপের মাঝে রাজার হাট এলাকায় এক সালিশী বৈঠক বসে। বৈঠকে দুই গ্রুপের মাঝে বাকবিতণ্ডা হয়। রাতে জামশেদের সিএনজিতে ডলফিন ও মাইনুল গ্রুপের সদস্যরা আছে ভেবে দাউদ ও ফারুক গ্রুপ তাদের লোকজন নিয়ে আক্রমন করলে অসহায় সিএনজি চালক জামশেদ নিহত হয়।
এঘটনায় নিহত জামশেদের পিতা দিন মোহাম্মদ বাদি হয়ে ১৫ অক্টোবর ছাগলনাইয়া থানায় হত্যা মামলা দায়ের করেন ( মামলা নং- ১০/ ১৫-১০-২০২০)। মামলার এজাহারে দাউদ, ফারুকসহ ৮ জনের নাম উল্লেখপূর্বক আরো ১০/১২ জনকে অজ্ঞাত উল্লেখ করে মামলা রুজু করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাঈম উদ্দিন জানান, নিহত জামশেদের ময়না তদন্তে দেখাযায় মুখমন্ডলের বাম চোয়াল হতে মাথার বাম পাশ পর্যন্ত আঘাতের চিহ্ন রয়েছে।
এ বিষয়ে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন জানান, নিহত জামশেদের ময়না তদন্ত করা হয়েছে। মামলার তদন্ত চলছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4154908আজকের পাঠক সংখ্যা::
  • 25এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET