৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪১ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • ছাগলনাইয়ায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি || স্বর্ণালংকার নগদ অর্থসহ ৯ লাখ টাকার মালামাল লুটের ঘটনায় থানায় অভিযোগ

ছাগলনাইয়ায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি || স্বর্ণালংকার নগদ অর্থসহ ৯ লাখ টাকার মালামাল লুটের ঘটনায় থানায় অভিযোগ

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জুলাই ১৪ ২০২০, ১৭:২১ | 1811 বার পঠিত

সম্প্রতি ছাগলনাইয়ায় চুরি-ডাকাতির ঘটনা সংগঠিত না হলেও গতকাল সোমবার গভীর রাতে ছাগলনাইয়া পৌর এলাকার পশ্চিম ছাগলনাইয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৪ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ ৫ হাজার টাকা, ৬ টি মোবাইল হ্যান্ডসেটসহ ৯ লাখ ৫ হাজার টাকার মালামাল ডাকাত চক্র লুট করে নেয়াযায়। এ বিষয়ে মন্জুর আলম মজুমদার সুমন বাদি হয়ে ছাগলনাইয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

ঘটনাটি ঘটেছে পশ্চিম ছাগলনাইয়া আফজল মুন্সি সড়কের সুমন মঞ্জিলে। বাড়ীর মালিক অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা আবু ছৈয়দ মজুমদার জানান, রাত অনুমানিক ৩ টার সময় ৬ জন মুখোশধারী ডাকাত দল আমার বসত ঘরের দু-তলার বেলকোনির তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাত দলের প্রত্যেকের হাতে ধারালো অস্ত্র দেখাগেছে। এ সময় আবু ছৈয়দের স্ত্রী, ছেলে মন্জুর আলম মজুমদার সুমন ও পুত্রবধুকে অস্ত্রের মুখে হাত-মুখ বেঁধে ফেলে । ডাকাত দল আধ ঘন্টা ব্যাপী তান্ডব চালিয়ে দুইটি আলমিরা ভেঙ্গে ১৪ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ ৫হাজার টাকা, ৬ টি মোবাইল হ্যান্ডসেট নিয়েযায়। এ সময় ঘটনার প্রথম দিকে ঘরের থাকা পরিবারের বাকি সদস্যরা সাহায্য চেয়ে শোর-চিৎকার করলেও একা বাড়ি হওয়া কারো সাঁড়া পাওয়া যায়নি বলে জানাগেছে । অপরদিকে, ওই ভবনের নিচ তলার ভাড়াটিয়াদের ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দেয়ায় তারাও বাহির হতে পারেনি । ঘটনার খবর পেয়ে রাত ৪ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন । এ বিষয়ে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, এটি একটি চুরির ঘটনা। একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং চোর চক্রের সদস্যদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

এদিকে এমন অপ্রত্যাশিত ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং নিজেদের নিরপত্তার বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেন স্থানীয় জনসাধারণ। স্থানীয়দের দাবী, ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হউক।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4006555আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET