৬ই জুলাই, ২০২০ ইং, সোমবার, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালকসহ নিহত ২

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৭ ২০২০, ১৯:২১ | 772 বার পঠিত

কুমিল্লার চৌদ্দগ্রামে দুইটি পিকআপ ও ট্রাকের সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও অপর ৫ জন আহত হয়েছেন। শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা ইউনিয়নের আমজাদের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন; ফেনী ফুলগাজী উপজেলার বৈরাগপুর গ্রামের মমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন(২৮) ও চিওড়া ইউনিয়নের সারপটি গ্রামের গাজী এয়াছিন ড্রাইভারের স্ত্রী হাছিনা বেগম(৩৫)। দুর্ঘটনার তথ্যটি নিশ্চিত করেছেন সার্জেন্ট মোঃ মাহমুদুন্নবী।
জানা গেছে, মহাসড়কের আমজাদের বাজার এলাকায় ঢাকাগামী দুইটি পিকআপ একটি অপরটিকে এবং একটি ট্রাক দূর্ঘটনা কবলিত পিকআপকে ধাক্কা দেয়। এতে গাড়ি তিনটির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় গাড়ি চালক-হেলপার সাদ্দাম হোসেন, শরীফুল ইসলাম, হেলাল, জাকির হোসেন, পথচারী হাছিনা বেগম, তাঁর মেয়ে জান্নাত ও নাতিন ঋতু আহত হয়। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চালক সাদ্দাম হোসেনকে মৃত ঘোষণা করে। অবস্থার অবনতি হওয়ায় পথচারী হাছিনা বেগমকে ঢাকায় নেয়ার পথে হাছিনা বেগমের মৃত্যু হয়।
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাহমুদুন্নবী বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে’।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3939792আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET