২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

চুয়াডাঙ্গায় আরিফুলের বাড়িতে শোকের মাতম!

admin6

আপডেট টাইম : আগস্ট ০১ ২০১৮, ১৮:৪১ | 713 বার পঠিত

নয়া আলো ডেস্কঃ- কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থী আরিফুল ইসলামের (২১) মৃত্যুতে তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মারুফদাহ গ্রামে চলছে শোকের মাতম। মঙ্গলবার মধ্যরাতে আরিফুল ইসলামের মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স মারুফদাহ গ্রামে পৌঁছালে গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া।

 

এর আগে, মঙ্গলবার বিকেলে ঢাকার শ্যামপুর এলাকায় বুড়িগঙ্গা নদী থেকে নৌ পুলিশ আরিফুল ইসলামের মরদেহ উদ্ধার করে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে আরিফুলের মরদেহ জীবননগরের মারুফদাহ মাঝপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

 

 

আরিফ টিউশনি করতে কেরানীগঞ্জের মেস থেকে সোমবার বিকেলে বের হওয়ার পর নিখোঁজ হন। বুড়িগঙ্গার তীরে আরিফের ব্যাগ ও মোবাইল পাওয়ার পর তার খোঁজ শুরু হয়। নারীঘটিত কারণে তাকে হত্যা করার পর মরদেহ বুড়িগঙ্গায় ফেলে দেয়া হয় বলে তার পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ধারণা করছেন।

 

নিহত আরিফ জীবননগর উপজেলার মারূফদহ গ্রামের মঈনদ্দিনের ছেলে। সম্প্রতি প্রকাশিত অনার্স পরীক্ষায় সে ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়ে মেধার স্বাক্ষর রেখেছিল। এদিকে, ছোট ছেলে আরিফের এ অকাল মৃত্যুতে তার পরিবার অন্য সদস্যরা শোকে পাথর হয়ে গেছেন। তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

 

গ্রামবাসী জানায়, জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের মারুফদহ গ্রামের মঈন উদ্দিনের দুই ছেলের মধ্যে বড় ছেলে রাশেদুল ইসলাম সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে এমএ ডিগ্রি অর্জন করেছেন। ছোট ছেলে নিহত আরিফ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। এর আগে আরিফুল ইসলাম জীবননগরের হাসাদাহ মডেল ফাজিল মাদ্রাসা থেকে আলিম এবং নিধিকুন্ড-বাড়ান্দি দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাস করেছিল।

 

নিহত আরিফুল ইসলামের চাচা হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান বলেন, আরিফুল ছাত্রজীবনে কোনো রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। সে শান্ত প্রকৃতির ছেলে এবং পড়ালেখায় খুবই মেধাবী।

 

স্থানীয় ইউপি সদস্য মো. রওশন আলম বলেন, আরিফুল ছোটবেলা থেকে খুব শান্ত প্রকৃতির ছিল। তাকে কোনো ঝামেলায় জড়াতে দেখিনি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4218527আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET