৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • চাকরী থেকে বহিস্কার: রামগঞ্জে সরকারী কর্মচারীদের মানববন্ধন॥রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ জেলার রামগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিককে ষড়যন্ত্রমূলকভাবে চাকুরিচ্যুতির কারনে ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারীরা বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করেছে। উপজেলা কর্মচারী ক্লাবের উদ্যোগে গতকাল দুুপুরে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। স্থানীয় সূত্রে জানা যায়, প্রকল্পের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিক গত ১১মার্চ ২০১৮ইং তারিখে নোয়াখালীর সেনবাগ থেকে রামগঞ্জে যোগদান করেন। রামগেঞ্জ যোগদানের পর থেকে সাহেদ কামাল সিদ্দিকের সাথে অজ্ঞাত কারনে সংস্থার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমানের সাথে দুরুত্ব সৃষ্টি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ কামাল সিদ্দিকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযােগ এনে হাবিবুর রহমান সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ইউছুফকে ভুল বুঝিয়ে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য হাজিরা খাতায় অনুপস্থিত রেখে অনুরোধ করেন। একটি বাড়ী একটি খামার প্রকল্পের রামগঞ্জ উপজেলার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমান তার বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করলে ১৯ জুলাই ২০১৮ইং ঢাকাস্থ একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ আকবর হোসেন তাকে স্থায়ীভাবে চাকরি থেকে অব্যাহতি প্রদান করেন। ওই বহিস্কারের আদেশ কপি রামগঞ্জে এসে পৌছলে রামগঞ্জ কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ গতকাল দুপুরে ঘন্টাব্যাপি সাহেদ কামাল ছিদ্দিককে চাকুরিতে পূনঃবহালের দাবিতে মানববন্ধন করেন। এসময় বক্তব্য রাখেন রামগঞ্জ কর্মচারী পরিষদের সভাপতি নূর হোসেন, সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ মোঃ আনোয়ার কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী মোঃ নুরে আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী বোরহান উদ্দিন প্রমূখ।

চাকরী থেকে বহিস্কার: রামগঞ্জে সরকারী কর্মচারীদের মানববন্ধন॥রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ জেলার রামগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিককে ষড়যন্ত্রমূলকভাবে চাকুরিচ্যুতির কারনে ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারীরা বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করেছে। উপজেলা কর্মচারী ক্লাবের উদ্যোগে গতকাল দুুপুরে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। স্থানীয় সূত্রে জানা যায়, প্রকল্পের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিক গত ১১মার্চ ২০১৮ইং তারিখে নোয়াখালীর সেনবাগ থেকে রামগঞ্জে যোগদান করেন। রামগেঞ্জ যোগদানের পর থেকে সাহেদ কামাল সিদ্দিকের সাথে অজ্ঞাত কারনে সংস্থার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমানের সাথে দুরুত্ব সৃষ্টি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ কামাল সিদ্দিকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযােগ এনে হাবিবুর রহমান সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ইউছুফকে ভুল বুঝিয়ে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য হাজিরা খাতায় অনুপস্থিত রেখে অনুরোধ করেন। একটি বাড়ী একটি খামার প্রকল্পের রামগঞ্জ উপজেলার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমান তার বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করলে ১৯ জুলাই ২০১৮ইং ঢাকাস্থ একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ আকবর হোসেন তাকে স্থায়ীভাবে চাকরি থেকে অব্যাহতি প্রদান করেন। ওই বহিস্কারের আদেশ কপি রামগঞ্জে এসে পৌছলে রামগঞ্জ কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ গতকাল দুপুরে ঘন্টাব্যাপি সাহেদ কামাল ছিদ্দিককে চাকুরিতে পূনঃবহালের দাবিতে মানববন্ধন করেন। এসময় বক্তব্য রাখেন রামগঞ্জ কর্মচারী পরিষদের সভাপতি নূর হোসেন, সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ মোঃ আনোয়ার কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী মোঃ নুরে আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী বোরহান উদ্দিন প্রমূখ।

admin6

আপডেট টাইম : জুলাই ২৫ ২০১৮, ২৩:৫৬ | 721 বার পঠিত

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

জেলার রামগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিককে ষড়যন্ত্রমূলকভাবে চাকুরিচ্যুতির কারনে ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারীরা বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করেছে। উপজেলা কর্মচারী ক্লাবের উদ্যোগে গতকাল দুুপুরে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রকল্পের মাঠ কর্মী সাহেদ কামাল ছিদ্দিক গত ১১মার্চ ২০১৮ইং তারিখে নোয়াখালীর সেনবাগ থেকে রামগঞ্জে যোগদান করেন।

রামগেঞ্জ যোগদানের পর থেকে সাহেদ কামাল সিদ্দিকের সাথে অজ্ঞাত কারনে সংস্থার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমানের সাথে দুরুত্ব সৃষ্টি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ কামাল সিদ্দিকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযােগ এনে হাবিবুর রহমান সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ইউছুফকে ভুল বুঝিয়ে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের জন্য হাজিরা খাতায় অনুপস্থিত রেখে অনুরোধ করেন।

একটি বাড়ী একটি খামার প্রকল্পের রামগঞ্জ উপজেলার প্রধান সমন্বয়ক হাবিবুর রহমান তার বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করলে ১৯ জুলাই ২০১৮ইং ঢাকাস্থ একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ আকবর হোসেন তাকে স্থায়ীভাবে চাকরি থেকে অব্যাহতি প্রদান করেন।

ওই বহিস্কারের আদেশ কপি রামগঞ্জে এসে পৌছলে রামগঞ্জ কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ গতকাল দুপুরে ঘন্টাব্যাপি সাহেদ কামাল ছিদ্দিককে চাকুরিতে পূনঃবহালের দাবিতে মানববন্ধন করেন।

এসময় বক্তব্য রাখেন রামগঞ্জ কর্মচারী পরিষদের সভাপতি নূর হোসেন, সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ মোঃ আনোয়ার কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী মোঃ নুরে আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী বোরহান উদ্দিন প্রমূখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4226967আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET