২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, সোমবার, ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৮শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

চাঁদপুর মতলবে  ইদানিং চোরের উৎপাত বেড়ে গেছে 

শাহাদাত হোসেন আনোয়ার, মতলব,চাঁদপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১২:৩৮ | 3392 বার পঠিত

চাঁদপুর মতলব উত্তরে একই রাতে  চার ঘরে শীটকাটে বা (ঘরের পিড়া কেটে) আনুমানিক রাত ২:৩০ মিনিট,, তাতে ক্ষতি হয় প্রায় ৯০ হাজার টাকার(বাজার মূল্য)।
মতলব উত্তর উপজেলার ১০নংপূর্ব ফতেপুর  ইউনিয়নের  ৮নং ওয়ার্ডের সিপাই কান্দি গ্রামে  সামেদ গাজীর বাড়িতে তার ছেলে জসিম উদ্দিন চর২২শপুর ফেরিঘাটসংলগ্ন বিকাশের এজেন্ট এর দোকান আছে। সে রাতে ১০ ঘটিকায় বাড়িতে ফিরে খাওয়া দাওয়া করে শুয়ে থাকে,, রাতের আঁধারে চোরেরা উৎপেতে থাকে নগদ কিছু ক্যাশ তার চার্রটা মোবাইল ফোন  ঘরের ভিতরে ঢুকে শীটকাটে বা (ঘরের পিড়া কেটে) পরে জানা যায় দরজা খুলে বেরিয়ে পড়েন।
ওই রাতে আরো রফিক বেপারী ঘরে ঢুকে মোবাইল ফোন নিয়ে যায় উনার অনেক জরুরী কাগজপত্র নিয়ে যায়। এবং দুরারোগ্য রোগে আক্রান্ত অসুস্থ  জাকির গাজী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সেও রেহাই পায়নি শীট কাটা  চোরের হাত থেকে।  তার বিছানায়  বক্সে রাখা ঔষধ সহ নগদ ১৭০০ টাকা নিয়ে দরজা খুলে
বেরিয়ে যায় আরো একজনআমজাদ সরকারের বাসায় ওই ঢুকে টচ লাইট ক্ষতিগ্রস্ত লোকেরা ফজরের আযানের সময়  ওযু করার উদ্দেশ্যে  ঘুম থেকে জেগে উঠে  এই পরিস্থিতি দেখে হাউমাউ করে চিৎকার শুরু করে আশেপাশের লোকজন জড়ো হয় দেখে তাদের এই পরিস্থিতি।
সর্বশেষ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জাকির জাকির গাজির বাসায় চুরি  এলাকাবাসী অসন্তোষ প্রকাশ করেছে এই ঘটনার প্রেক্ষিতে বলা যায়  কোন ধর্ম নাই শীটকাটা চোরের।
অতএব এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3422520আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET