২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • চাঁদপুরে কোনো দুর্ঘটনা ঘটলে বিএনপি-জামাত নেতা-কর্মীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে

চাঁদপুরে কোনো দুর্ঘটনা ঘটলে বিএনপি-জামাত নেতা-কর্মীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২০ ২০১৬, ১৫:০৮ | 651 বার পঠিত

06_26364চাঁদপুর প্রতিনিধি- জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠনকল্পে চাঁদপুরে ১৪ দলীয় যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহামেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, ৭১ সালে যারা পবিত্র ইসলামের নাম নিয়ে মা-বোনের ইজ্জত নষ্ট করেছে তারাই বর্তমানে এ দেশে মানুষকে হত্যা করছে। আর এসব কিছুর নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া। তারা পাকিস্তানের মতো এ দেশকে অকার্যকর করার পাঁয়তারা করছে। কিন্তু এ দেশের জনগণ তাদের এই স্বপ্নকে কখনো বাস্তবায়িত হতে দিবে না। সন্ত্রাস কায়েমকারীদের এ দেশে স্থান দেয়া হবে না।

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের লোকদেরকে নিয়ে সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হবে। আগামী দুএকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এই কমিটিতেই সকল পেশা-শ্রেণীর লোকজন স্থান পাবে। যুব সমাজ ও ছাত্র সমাজ স্থান পাবে। তিনি আরো বলেন, অন্য যেখানে যা কিছুই হোক না কেন, এ জেলাতে জঙ্গিবাদ জাতীয় কিছু হলে কাউকে ছাড় দেয়া হবেনা। চাঁদপুরে কোনো দুর্ঘটনা ঘটলে বিএনপি-জামাত নেতা-কর্মীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। আমরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের এ সভা থেকে স্বাধীনতা বিরোধীদেরকে এই ম্যাসেজ জানিয়ে দিচ্ছি। এ চাঁদপুর শহর হচ্ছে শান্তির শহর। এ শহরে কোনো জঙ্গিবাদ কিংবা তাদের প্রশ্রয়কারীদের ছাড় দেয়া হবে না।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ওচমান গণি পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, জেলা ন্যাপ সভাপতি আবুল কালাম পাটোয়ারী, মুক্তিযুদ্ধকালীন বিএলএফ কমান্ডার হানিফ পাটোয়ারী, জেলা জাসদের সভাপতি হাছান আলী, সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদার, ইসলামী ফ্রন্ট নেতা মাওলানা আব্দুর রউফ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন গাজী বিল্লাল। উপস্থিত ছিলেন জেলার ১৪ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152539আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET