২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • গ্রুপিং ছেড়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করুণ – সাবেক মন্ত্রী লতিফ

গ্রুপিং ছেড়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করুণ – সাবেক মন্ত্রী লতিফ

admin6

আপডেট টাইম : জুলাই ২৯ ২০১৮, ২৩:২৪ | 673 বার পঠিত

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:- সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, ব্যাক্তিলীগ ও গ্রুপিং ছেড়ে স্বাধীনতার প্রতিক নৌকাকে বিজয়ী করতে কাজ করুন। গ্রুপিং করে নৌকা ফুটা করবেন না। তাহলে যতই বাইজদেন না কেন নৌকা বিজয়ী করতে পারবেননা। গ্রুপিং ছারুন নৌকার কাজ করুণ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ওয়াদা অনুযায়ী যে প্রতিশ্রুতি দিয়েছেন গত ১০ বছরে প্রতিটি ধাপে-ধাপে দেশের উন্নয়ন অগ্রগতি বাস্তবায়ন করেছেন। রাস্তা-ঘাট অবকাঠামো উন্নয়ন, কৃষি স্বনির্ভর, বিশাল সমুদ্ধসীমা বাংলাদেশের সাথে অন্তুরভুক্ত, প্রযুক্তি ও বিদ্যুৎ খাতে অভাবনীয় উন্নতি সহ দেশ এখন বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। বেড়েছে মানুষের জীবন যাত্রার মান। আমরা উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হচ্ছি। আগামীতে দেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে। এজন্য আবারো আওয়ামীলীগকেই ক্ষমতায় আনতে হবে।

বিএনপি-জামাত ক্ষমতায় যায় তাহলে দেশ জঙ্গী ও দুর্নীতির রাষ্ট্রে পরিনত হবে। উন্নয়ন ব্যাহত হবে। তাই সবাইকে সজাগ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিকল্প নেই।

তিনি রবিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বানিয়াগাতী এস এন একাডেমী স্কুল এন্ড কলেজের হলরুমে বর্তমান রাজনৈতিক পেক্ষাপটে যৌথ মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী ফজলার রহমান রুমুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্ঠা আলহাজ গাজী সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী, এমদাদুল হক এমদাদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রেজাউল করিম, মাহবুব জোয়াদ্দার, খলিলুর বকুল, মহিলা আওয়ামীলীগ নেত্রী জেসমিন আক্তার, ছাত্রলীগ নেতা গোলাম মজনু সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4212135আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET