৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

গাজীপুরে বৈশাখে ঘুরতে এসে লাশ হয়ে ফিরলো ২ যুবক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০১৬, ১১:৪৮ | 646 বার পঠিত

2016_02_01_22_35_10_FApuKVM5D5QvYBg1iEQzrdYbpP7qC2_original কালীগঞ্জ (গাজীপুর): পহেলা বৈশাখে মোটরসাইকেলে চার বন্ধু মিলে ঘুরতে এসে লাশ হয়ে ফিরলো দুই যুবক।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মুনশুরপুর নামকস্থানে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সৌরভ (২৫) নামের এক যুবক ও পরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়ার পথে নিমন (২০) নামের আরো এক যুবকের মৃত্যু হয়।

নিহত সৌরভ গাজীপুর সদর উপজেলার মাধববাড়ী এলাকার সোলেমান হোসেনের ছেলে ও নিমন একই উপজেলার উত্তর ছায়াবীথী এলাকার শাকিল মিয়ার ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর রহমান নিহতের মা ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গাজীপুর সদর থেকে দু’টি মোটরসাইকেল নিয়ে চার বন্ধু মিলে ঘুরতে আসে কালীগঞ্জ উপজেলায়। বিকেলে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মুনশুরপুর নামকস্থানে বন্ধু নিয়নসহ সৌরভের বেপরোয়া গতির মোটরসাইকেলটি (ঢাকা মেট্রো ল-১৫-১৩২০) উত্তরা ফিলিং ষ্টেশনের পাশে একটি কালভার্টের পিলারের সাথে আঘাত লাগে। এতে ঘটনাস্থলে নিহত হয় এবং গুরুতর রক্তাক্ত অবস্থায় নিমনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আশরাফুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ প্রদান করেন। ঢামেকে নিয়ে যাওয়ার পথে নিমনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহত সৌরভ গাজীপুর আজিম উদ্দিন কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। তিনি এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপি-এ ৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থী। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4167146আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET