৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

গাজীপুরে ডিজিএফআই’র ভ‚য়া মেজর গ্রেফতার

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৬ ২০২০, ১৮:৪৭ | 634 বার পঠিত

গাজীপুরে সেনাবাহিনীর ডিজিএফআই’র মেজর পরিচয়দানকারী আপন চৌধুরী (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুর যাদুরচর গ্রামের মজিবুর রহমানের ছেলে। সোমবার সোমবার সকালে কোনাবাড়ী হরিণাচালা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসন জানান, কোনাবাড়ী হরিণাচালা এলাকার জনৈক জুয়েলের বাসায় বেশ কিছুদিন ধরে ভাড়া থাকে আপন চৌধুরী। সে নিজেকে সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগ ডিজিএফআই’র হেডকোয়ার্টারের মেজর মাসুম হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে এলাকার লোকজনকে বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখিয়ে প্রতারণা কার্যক্রম চালিয়ে আসছিল। গত ২৯ জুন সে স্থানীয় এক ব্যক্তির মেয়েকে ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে এক লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু ভর্তি করতে না পেরে নানা টালবাহানা করতে থাকে। এ ব্যাপারে ওই শিক্ষার্থীর বাবা মোসলেহ উদ্দিন কোনাবাড়ী থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে সোমবার সকালে পুলিশ হরিণাচালা এলাকা থেকে ভ‚য়া মেজর আপন চৌধুরীকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) কোনাবাড়ী জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রæ মারমা জানান, গ্রেফতারকৃত ব্যক্তি বিভিন্ন সময় মিথ্যা পরিচয় দিয়ে এলাকায় নানা প্রতারণা করে আসছিল।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4005604আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET