৩রা জুলাই, ২০২০ ইং, শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

গত ২৪ ঘন্টায় টেকনাফে দুই ইয়াবা পাচারকারী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জুন ২৮ ২০২০, ১৯:২৫ | 658 বার পঠিত

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে র‌্যাব-১৫ এর সদস্যরা গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ দুই নারী-পুরুষকে আটক করেছে। মাদক পাচারকারীরা আটক হলেও প্রকৃত অপরাধী এবং সুবিধাভোগীরা কৌশলে আইনের আওতায় না আসায় এই সর্বনাশা মাদক পাচার  বন্ধ করা যাচ্ছেনা।
জানা যায়, ২৮জুন সকাল সাড়ে ১১টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল হ্নীলা নয়াপাড়া ব্র্যাক অফিসের সামনে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গেলে মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে স্থানীয় মৃত নুরের স্ত্রী খালেদা (২৫) কে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৪হাজার পিস ইয়াবার বান্ডিল  পাওয়া যায়।
অপরদিকে, গত ২৭জুন দুপুর সোয়া ১টারদিকে র‌্যাব-১৫ এর বিশেষ একটি চৌকষ আভিযানিক দল মাদকের চালান বহনের গোপন সংবাদের ভিত্তিতে খারাংখালী বাজারের আঁখি থাই এ্যালোমোনিয়াম  হাউসের সামনে প্রধান সড়কে অভিযানে গেলে মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে খারাংখালী নতুন পাড়ার মৃত আব্দুস সালামের পুত্র নবী হোসেন (২০) কে আটক করে। পরে তার হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৬হাজার পিস ইয়াবার বান্ডিল  পাওয়া যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের পৃথক মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারী নারী-পুরুষকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3929982আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET