২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • খপুপাড়া সরকারী মডল মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক’র বিরুদ্ধ ১৩ লক্ষ টাকা আত্মসাতর অভিযাগ

খপুপাড়া সরকারী মডল মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক’র বিরুদ্ধ ১৩ লক্ষ টাকা আত্মসাতর অভিযাগ

এইচ এম সাইফুল নুর, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১৭:৪৬ | 659 বার পঠিত

 

 

পটুয়াখালীর কলাপাড়ায় খপুপাড়া সরকারী মডল মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক আবদুর রহিম সহ ৫ জনর বিরুদ্ধ ১৩ লক্ষ টাকা আত্মসাত ও প্রতারনার অভিযাগ সম্পর্কিত বিষয় সহকারী কমিশনার (ভূমি)ক ৪০ দিনর মধ্য তদÍর নির্দশ দিয়ছন আদালত। বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট শাভন শাহরিয়ার’র আদালত বহস্পতিবার (১৩ ফব্রæয়ারী) এ আদশ প্রদান করন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক আবদুর রহিম সহ ৫ জন কুয়াকাটার ব্যবসায়ী মিলন হাওলাদার ও তার ব্যবসায়ী বন্ধুর নিকট থক ২০ আগষ্ট ২০১৬ লতাচাপলি মজার ৪০ শতাংশ জমি বিক্রয়র জন্য ৩০০ টাকার নন জুডিসিয়াল ষ্ট্যাম্প স্বাক্ষর কর ১৩ লক্ষ টাকা গ্রহন করন। এরপর দীর্ঘদিনও বাদীর পাওনা টাকা ও তার অনুকূল উক্ত পরিমান সম্পত্তির দলিল রজিষ্ট্রী কর দননি। বিষয়টির সুষ্ঠু সমাধানর লক্ষ ইতাপূর্ব লিখিত অভিযাগর প্রক্ষিত মহিপুর থানা পুলিশ উদ্দাগ নিয়ও কান ফল হয়নি। পরবর্তীত ইউএনও কলাপাড়াক বিষয়টি জ্ঞাত করার পর তিনি ফজদারী মামলা করার পরামর্শ দয়ায় ভুক্তভাগী মিলন হাওলাদার বিজ্ঞ আদালত বহস্পতিবার প্রধান শিক্ষকর বিরুদ্ধ এ মামলা দায়র করন।

এ বিষয় খপুপাড়া সরকারী মডল মাধ্যমিক বিদ্যালয়র প্রধান শিক্ষক আবদুর রহিম বাদীর অভিযাগর সত্যতা স্বীকার কর বলন, মামলায় বর্নিত ১৩ লক্ষ টাকা স পাবনা। টাকার পরিমান আরও কম হব। তব এটি সমাধান করা হব বল জানান তিনি।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ বলন, এ বিষয় তিনি জ্ঞাত নন। আদালতর আদশ পয় নির্দশিত সময়র মধ্য তদÍ কার্যক্রম সম্পন কর বিজ্ঞ আদালত প্রতিবদন দাখিল করা হব।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4100875আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET