১৪ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

কুষ্টিয়ায় দুর্বৃত্তদের রোষের শিকার অসহায় এক কৃষক!

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : নভেম্বর ১৭ ২০১৯, ২২:২০ | 674 বার পঠিত

কুষ্টিয়ার কুমারখালি উপজেলার  জগন্নাথপুর ইউনিয়নের মহেন্দ্রপুর পশ্চিম পাড়া মৃত খবির উদ্দিন সর্দারের ছেলে নিজাম সর্দারের প্রায় ২ বিঘা জমির উপর লাগানো কলাবাগানে রাতের আঁধারে দুর্বৃত্তরা  অধিকাংশ কলার কাঁদি থেকে কলা ধারালো অস্ত্র দিয়ে কেটে বিনষ্ট করেছে।

নিজাম সর্দার জানায়,  প্রায় আড়াই লাখ টাকার কলা এ বছর সে বিক্রি করে মুনাফা অর্জন করতে পারতো  কিন্তু এভাবে কলা কেটে বিনষ্ট করায় সে পথে বসে যাবে বলে আক্ষেপ প্রকাশ করেন। কাউকে সন্দেহ হয় কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন গত ১৫ নভেম্বর পার্শ্ববর্তী মৃত চাঁদ আলী শেখের ছেলে কাশেম শেখের ছাগল তার কলাই এর ক্ষেতে এসে ফসল খেয়ে ফেলায় উক্ত ছাগল ধরে সে আটকে রাখে এবং পরবর্তীতে কাশেম শেখের মেয়ে উল্লেখিত ছাগল তাকে না জানিয়ে নিয়ে গেলে এ বিষয় নিয়ে দু পরিবারের মধ্যে বচসা হয়। এসময় কাশেম শেখ ও তার ছেলে নাছিম (১৮) নিজামের উপর চড়াও হয় বলে তিনি জানান।

পরবর্তীতে ১৭ তারিখের রাতের কোন এক প্রহরে দুর্বৃত্তরা তার কলা বাগানে প্রবেশ করে (ছবিতে এভাবে) কলা কেটে বিনষ্ট করে। নিজাম সর্দার আরো বলেন তার কোন শত্রু নেই ইতিপূর্বে তার ফসলের কোন ক্ষতি হয়নি। শুধু কাশেম শেখের সাথে গন্ডগোলের জেরেই তার এই অপূরনীয় ক্ষতি সাধন হয়েছে।

এবিষয়ে কাশেম শেখের সাথে কথা বলতে গেলে তিনি উপস্থিত এলাকাবাসী এবং সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন নিজাম সর্দার থানায় অভিযোগ দিয়ে তাকে ধরিয়ে নিয়ে গেলে যাবে তাতে কোন সমস্যা নাই। কিন্তু তার বাড়ি থেকে সবাই যেন এই মুহূর্তে বের হয়ে যায়। তিনি সাংবাদিকদের কোন প্রশ্নের জবাব না দিয়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3959612আজকের পাঠক সংখ্যা::
  • 24এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET