২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৮শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

কুষ্টিয়ার পুলিশ লাইনের সামনে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি !

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২০, ০০:০১ | 626 বার পঠিত

 কুষ্টিয়ায় একের পর এক চুরির ঘটনা ঘটেই চলছে। এতে মালামাল চুরির আতংকে নির্ঘুম রাত কাটছে কুষ্টিয়ার শহরের বেশ কিছু এলাকার মানুষেরসহ বিভিন্ন গ্রামঞ্চলের মানুষের। তবে শহরের পুলিশ লাইনের সামনে একের পর এক চুরির ঘটনায় নানা সমালোচনা শুরু হয়েছে সচেতন মহলে।  সমালোচক দের কেউ কেউ বলছেন এযেন বাতিল নিচে অন্ধকার!
জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে গঠন করা হয় পুলিশ বাহিনী। আর সে বাহিনীর সামনে ঘটছে প্রতিনিয়ত চুরির ঘটনা। ২০১৮ সালে কুষ্টিয়া পুলিশ শপিং কমপ্লেক্সে চুরির ঘটনা ঘটে। এর আগে ২০১৭ সালেও এমন চুরির ঘটনা ঘটেছে পুলিশ শপিং কমপ্লেক্সে। এভাবে খোদ পুলিশ শপিং কমপ্লেক্সে চুরির ঘটনায় ভাবয়ে তুলেছেন ক্ষতিগ্রস্তদের। অনেকেই বলছেন নিজেদের মার্কেটের নিরাপত্তা নিজেরাই দিতে ব্যর্থ। কিন্তু কেন? এই কেন জবাবই যেখানে মেলছেনা! সেখানে জনগণের জানমালের নিরাপত্তা কি ভাবে নিশ্চিত হবে?

গতকাল বুধবার দিবাগত রাতে পুলিশ লাইনের সামনে ভাই ভাই এন্টারপ্রাইজ (রড, সিমেন্টের দোকান) এর টিনের ছাউনি কেটে চুরি করে নিয়ে যায় নগদ টাকা ও ওয়েল্ডিং স্টিক নিয়ে যায়। গত ২৭ শে জানুয়ারি পুলিশ লাইনের সামনে অবস্থিত রবিন স্টোর (মুদি দোকান) চুরির ঘটনা ঘটে।

গতবছর পুলিশ শপিং কমপ্লেক্স চুরি হয়। যা সিসি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। কিন্তু এখন পর্যন্ত সেই চোর ধরতে সক্ষম হয় নি পুলিশ। পুলিশ লাইনের সামনে অবস্থিত আরিফ স্টোর (মুদি দোকান), হরির বিকাশের দোকানেও চুরির ঘটনা ঘটে। এই সব ঘটনাই কোন চোর ধরা পড়েনি।

পুলিশ শপিং কমপ্লেক্স এর পরিচালক আসফাক আহম্মেদ শিপলু বলেন, আমাদের এখানে ২০১৭ ও ২০১৮ সালে দুইবার চুরির ঘটনা ঘটেছে। আমরা এজাহার করেছিলাম। কিন্তু চোর ধরা পড়েনি।

মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজ এর প্রোপাইটর ইউনুস বলেন, গতরাতে আমার দোকানের টিন কেটে চুরি হয়। দোকান থেকে নগদ ৪/৫ হাজার টাকা ও ওয়েল্ডিং এর স্টিক চুরি করে নিয়ে যায়। মামলা করেছেন কি না জানতে চাইলে তিনি বলেন, মামলা করে কি হবে শুধু শুধু হয়রানি হতে হবে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জামান, আমাদের কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা মাঝে মধ্যেই চোর ধরছি চালান দিচ্ছি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3418232আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET