২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

কুমিল্লা সদরে ৬ ইউনিয়নেই আ’লীগের জয়জয়কার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০১৬, ০১:০২ | 644 বার পঠিত

1f2b0dd9-bab1-4cee-a4d2-69d82aeb8d57 নিজস্ব প্রতিনিধি-

তৃতীয় ধাপে অনুষ্ঠিত কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে সবকটিতেই আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। পাশাপাশি ইউপি মেম্বার ও মহিলা মেম্বার পদেও প্রায় সবকটিতেই আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরাই জয়ী হয়েছে। বিজয়ী চেয়ারম্যান- মেম্বার ও দলীয় নেতা-কর্মীরা ভোটকেন্দ্র থেকে নির্বাচনী ফলাফল শীট হাতে পেয়েই মিছিল নিয়ে শো-ডাউন করে এমপি বাহারের নগরীর মুন্সেফবাড়ীর কার্যলয়ে এসে মিলিত হয়েছেন। নেতা-কর্মীদের হাতে হাতে ফুল আর মুখে মুখে শ্লোগানে মুখরিত হয়ে উঠে শনিবার সন্ধ্যায় নগরীর মুন্সেফবাড়ী এলাকা।

বেসরকারি ফলাফলে জানা যায়, কালিররবাজার ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো. সেকান্দর আলী, দুর্গাপুর (উত্তর) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ আগেই বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছিলেন, দুর্গাপুর (দক্ষিন) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল হক, আমড়াতলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, জগন্নাথপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন এবং পাঁচথুবী ইউনিনে যুবলীগ নেতা ইকবাল হোসেন বাহালুল ইউপি চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।জানা যায়, কালির বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ছিলেন বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো: সেকান্দর আলী নৌকা ও বিএনপি থেকে ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো:আলী হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সকাল সাড়ে ১০ টায় তিনি নির্বাচনের অনিয়মের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান। উত্তর দুর্গাপুর ইউনিয়নে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল হওয়ায় আওয়ামীলীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ এ ইউনিয়ন থেকে  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিন হন।দক্ষিন দুর্গাপুর ইউনিয়নে ৫জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও আওয়ামীলীগের প্রাথী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো. আমিনুল হককে সমর্থন জানিয়ে এক সপ্তাহ আগে নির্বাচন থেকে সরে দাড়াঁন হাজী আবদুল শুক্কুর। এ ইউনিয়নে বিএনপি থেকে মমিনুল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টি থেকে হুমায়ুন কবির, স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

আমড়াতলী ইউনিয়নে ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ পেলেও আওয়ামীলীগের বর্তমান চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে গত সপ্তাহে নির্বাচন থেকে সড়ে দাড়াঁন স্বতন্ত্র প্রার্থীর মো. শরিফ হোসেন। বিএনপি থেকে একেএম নাছির উদ্দিন ধানের শীষ, জাতীয় পার্টির মো. মকবুল হোসেন নাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছেন।

পাঁচথুবী ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন। বিএনপি থেকে বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম ধানের শীষ, আওয়ামীলীগ থেকে ইকবাল হোসেন বাহালুল নৌকা, জাতীয় পার্টি থেকে মো. মকবুল হোসেন নাঙ্গল ও স্বতন্ত্র প্রার্থী মো. আবদুল কাদের আনারস প্রতীক নিয়ে নির্বাচনে লড়েছেন।জগন্নাথপুর ইউনিয়নে ৪জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ পেলেও বৃহস্পতিবার আওয়ামীলীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মামুনুর রশিদ মামুন এর নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে বিএনপির প্রার্থী মো. মাহবুব আলম নির্বাচন থেকে সরে দাঁড়ান। এছাড়া জাতীয় পার্টি থেকে মো: জসিম উদ্দিন তালুকদার নাঙ্গল ও বাংলাদেশ ইসলামী আন্দোলন থেকে আবু হানিফ পাঠান হাত পাখা প্রতীকে নির্বাচন করছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148911আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET