২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

কালাইয়ে প্রাইভেট কারসহ ছয় জুয়াড়ি আটক

তারেকুল ইসলাম রিপন, কালাই,জয়পুরহাট করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৭ ২০২০, ২১:২৪ | 638 বার পঠিত

জয়পুরহাটের কালাই থানার পুলিশ উপজেলার পুনট গ্রামে অভিযান চালিয়ে ছয়জন জুয়াড়িকে আটক করেছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে তাদের আটক করা হয়। মঙ্গলবার বেলা ২ টার দিকে তাদের কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারক হোসেনের ভ্রাম্যমান আদালতে উপস্থিত করা হয়। এ সময় আদালত তাদের প্রত্যেককে দু’হাজার টাকা জরিমানা করেন।
আটককৃতরা হলো- উপজেলার পুনট গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে তাইজুল (৩৮), একই গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে এনামূল হক (৩২), মৃত আব্দুস সামাদের ছেলে বিপ্লব মÐল (৩০); পৌরসভার আকন্দপাড়া মহল্লার মৃত দিলবর মোল্ল্যার ছেলে রেজাউল করিম (৩২), বগুড়ার শেরপুর উপজেলার শান্তিনগরের মৃত আনছারুল হিরার ছেলে মিলটন সরকার (৪৩) একই উপজেলার মামুরশাই গ্রামের ইছাহাক আলীর ছেলে প্রাইভেট কার চালক রবিউল (২০)।
কালাই থানার ওসি (তদন্ত) মো. আব্দুল মালেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পুনট গ্রামের কর্মকার পাড়ার মৃত সাইফুল ইসলামের ছেলে তাইজুলের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ছয়জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো গ-২৫-৬৬৩২) ও আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে উপস্থিত করা হলে বিচারক প্রত্যেককে দু’হাজার টাকা জরিমানা করেন।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4201196আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET