২রা জুন, ২০২০ ইং, মঙ্গলবার, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • করোনা ভাইরাসে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন তারকারা

করোনা ভাইরাসে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন তারকারা

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ০৩ ২০২০, ০৮:১২ | 1132 বার পঠিত

নভেল করোনাভাইসের কারণে জাতীয় জীবনে দুর্যোগ নেমে আসায় স্থবিরতা সৃষ্টি হয়েছে সামগ্রিক জনপদেই। দেশে বর্তমানে সাধারণ ছুটি চলছে। সকলকে ঘরে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা সৃষ্টি করতে আইনশৃংখলা বাহিনীসহ নিরলস কাজ করে যাচ্ছে বিভিন্ন সংস্থা। সাধারণ মানুষকে জনসচেতনতা করছেন তারকারা । তাদের মধ্যে চিত্রনায়ক নীরব, জয় চৌধুরী, শিপন মিত্র, সানজু জন, হিরো আলম, চিত্রনায়িকা তানহা মৌমাছি, তানহা তাসনিয়া, মিষ্টি জান্নাত, আফ্রি সেলিনা ও রাইসা রিয়া। পাঠকদের জন্য তারকাদের সচেতন কথা বার্তা তুলে ধরা হলো।

আতঙ্কিত না হয়ে, সচেতন হওয়ার আহ্বান জানান নীরব। তিনি বলেন, সবাই সচেতন হতে বাড়িতে থাকতে আর স্বাস্থ বিধি মেনে চলুন আর আমি আর একটা অনুরোধ করি যাদের কিছু করার ক্ষমতা আছে তারা গরিব ও অসহায়দের পাশে দাঁড়ান। এই দুর্যোগে সবাইকে একসাথে কাজ করতে হবে।
জয় চৌধুরী বলেন, এখন সব থেকে গুরুত্বপূর্ণ আমাদের বাসাই থাকাটা, আর আঁশে-পাশের খেটে খাওয়া মানুষদের সহযোগিতা করে ঘরে ফেরানো । যেখানেই যেভাবে থাকবেন ২০ মিনিট পর পর ২০ সেকেন্ড করে সাবান দিয়ে হাত ধোয়া। দিনে ৩/৪ বার গ্রীন টি অথবা রং চা খাবার অভ্যাস করা। বাইরে থেকে আসলে পরিধানের কাপড় বেডরুমে না নিয়ে যাওয়া, এছাড়া আরও অনেক সতর্কতা রয়েছে যেগুলো চাইলে ইউটিউব থেকে আমরা দেখে নিতে পারি ।
শিপন মিত্র বলেন, আমাদের সবার উচিত নিরাপদ জায়গায় থাকা আর যারা পারি গরিব ও অসহায়দের সাহায্য করবো।
সানজু জন বলেন, আমরা আরো বেশি সচেতন হবো যে যার ঘরে থাকবো। অযথা কেউ বাসা থেকে বের হবো না।
হিরো আলম তার ভক্তদের জন্য বলেন , আপনারা সবাই ঘরে থাকেন আর ঘরে থেকে বসে বসে আল্লাহকে ডাকেন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন এখন সবার প্রথম দায়িত্ব নামাজ পড়া আল্লাহ ছাড়া আমাদের কেউ বাঁচাতে পারবে না।
তানহা মৌমাছি বলেন সত্যি বলতে কী এই মুহূর্তে শুধু আমাদের দেশ নয়, সারা বিশ্ব এক বিশাল মহামারিতে আক্রান্ত। করোনা ভাইরাসের মতো শক্তিশালী এই মহামারির বিরুদ্ধে আমাদের যুদ্ধ করতে হবে। আর সেই যুদ্ধটা করতে হবে নিজেদের ঘরের মধ্যে থেকেই। খুব ইমার্জেন্সি কোনো কিছু দরকার না হলে আমরা কেউ কোথাও যাবো না। ঘরের মধ্যে থেকেই নিজের পরিবারকে নিরাপদে রাখতে হবে। পাশাপাশি নিরাপদে রাখতে হবে অন্য পরিবারকেও।
তানহা তাসনিয়া বলেন , যারা আমার ভক্ত আছেন তাদেরকে বার বার অনুরোধ করে বলছি আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। বেঁচে থাকলে অনেক বের হতে পারবেন। তাই আমাদের সবার উচিত এখন ঘরে থাকার।
মিষ্টি জান্নাত বলেন, সবাই ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন। এই বিপদ অবসসই দূর হবে। আল্লাহ আমাদের সাথে আছেন। আমরা সবাই যদি ঘরে থাকি তাহলে করোনা প্রতিরোধ করতে পারবো।
আফ্রি সেলিনা বলেন, আমরা সকলে একটি কঠিন সময়ের মধ্যে দিন অতিবাহিত করছি। সকলের নিকট বিনীত অনুরোধ কেউ কোথাও বাহিরে যাবেন না । দয়া করে সবাই ঘরে থাকুন।
রাইসা রিয়া বলেন, এখন আমার সময় কাটছে অনলাইনে। ফেসবুকে বন্ধুদের সঙ্গে আড্ডাবাজিতেও সময় কেটে যাচ্ছে। আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক ও সচেতন হতে হবে। কারণ একটু সচেতনতাই পারে সবাইকে ঝুঁকিমুক্ত রাখতে। সবারই নিজেদের মতো করে বাসায় থাকা প্রয়োজন। জরুরি কোনো কারণে বাইরে যেতে হলে নিয়ম করে হাত ধোয়ার পাশাপাশি মাস্ক ব্যবহার করা উচিত।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3844018আজকের পাঠক সংখ্যা::
  • 18এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET