৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • জাতীয়-শীর্ষ সংবাদ
  • ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি উপহার দিচ্ছেন নয়া আলোর সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন

ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি উপহার দিচ্ছেন নয়া আলোর সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ০৮ ২০১৭, ২৩:১৩ | 629 বার পঠিত

স্টাফ রিপোর্টার-

কৃষক বাঁচলে দেশ বাঁচবে এই ধারাবাহিকতা অব্যহিত রেখে বাংলাদেশ কৃষক-লীগ এগিয়ে যাচ্ছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, কৃষকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালে ১৯ এপ্রিল এদেশের খেটে খাওয়া কৃষক মুজুরীদের জন্য বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠিত করেছিলেন।তার কন্যা দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের কৃষি ক্ষেত্রে ব্যাপক সাফল্য এসেছে ও  দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে। খাদ্য  নিরাপত্তা নিশ্চিত করায় জাতিসংঘের পুরস্কার লাভ করেছে। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, মুখে নয় এ সরকার তা কাজে প্রমাণ করেছে। তাই কৃষকদের ভাগ্যোন্নয়নে সরকার বিভিন্ন উদ্যোগে গ্রহণ করেছে। এই কৃষকরা বঙ্গবন্ধুর স্বপ্নকে সোনার বাংলা গড়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে।

ভিশন ২০২১-কে সামনে রেখে কৃষক রত্ন/দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে, বাংলাদেশ কৃষক-লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ঝিনাইদহ জেলার কৃতি সন্তান ও মোহাম্মদপুর থানা কৃষক লীগ, ঢাকা মহানগর-উত্তর এর সহ-সভাপতি এবং নয়া আলো পত্রিকার সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন তার নিজ উদ্যোগে মোহাম্মদপুর থানা কৃষক লীগ, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম বিভিন্ন পর্যায়ের নেতা/নেত্রীদের মাঝে বিতরণ করছেন। বিষয়টি ব্যাপকভাবে সাড়া পড়েছে। মোঃ ইব্রাহিম হোসেন সম্প্রতি, বাংলাদেশ আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতু মন্ত্রী, জনপ্রিয় জননন্দিত আমার আপনার প্রাণ প্রিয় নেতা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের বলিষ্ঠ কন্ঠস্বর, জনাব ওবায়দুল কাদেরকে, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি কলম উপহার দেন

বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম  পেয়ে, বাংলাদেশ আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, জনাব ওবায়দুল কাদের, কৃষক-লীগের সকল কাজ  সুন্দর ও সুশৃঙ্খল ভাবে করার জন্য ঝিনাইদহ জেলার কৃতি সন্তান মোঃ ইব্রাহিম হোসেনকে ধন্যবাদ জানান। সেই সাথে কৃষি ও কৃষকের উন্নয়নের পাশাপাশি দেশের মানুষের ভাগ্যোন্নয়নে আন্তরিকভাবে কাজ করার জন্য কৃষক লীগের সব সময় পাশে থাকবেন ও সঠিক পরামর্শ ও দিক নির্দেশনা দিয়ে যাবেন বলে যানান।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4227342আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET