৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

এবার কুষ্টিয়ায় এক চিকিৎসককে কুপিয়ে হত্যা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২১ ২০১৬, ০০:০১ | 653 বার পঠিত

কুষ্টিয়া প্রতিনিধি- কুষ্টিয়ার প্রত্যন্ত গ্রাম শিশিরমাঠ এলাকায় একজন হোমিওপ্যাথি চিকিৎসককে খুনের ঘটনা ঘটেছে। জানা গেছে, একদল দুর্বৃত্ত আচমকা মোটরসাইকেলে করে চেম্বারে যাওয়া অবস্থায় তাকে হামলা করে। এ সময় তার সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, তার এক বন্ধু ছিলেন। তিনিও গুরুতর আহত হয়েছেন।

stabbing murder in rajshahi

নিহত চিকিৎসকের নাম মীর সানোয়ার হোসেন। শিশিরমাঠ এলাকায় প্রতি শুক্রবার বিনামূল্যে চিকিৎসাসেবা দেন তিনি। আজও কুষ্টিয়া শহর থেকে ছয় সাত কিলোমিটার দূরে বিনামূল্যে সেবা দিতেই যাচ্ছিলেন তিনি।

পুলিশ ধারণা করছে, সানোয়ার হোসেনের হত্যাকাণ্ডটি অত্যন্ত পরিকল্পিত। তিনি তার শুক্রবারের চেম্বারে পৌঁছানোর খুব অল্প দূরত্ব আগে হামলার শিকার হোন। পুলিশের ধারণা, তাকে আক্রমণ করার জন্য সেখানে দুর্বৃত্তরা প্রস্তুতি নিয়ে অপেক্ষা করছিলো।

কুষ্টিয়ার পুলিশ কর্মকর্তা প্রলয় কিশিম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দুর্বৃত্তরা মীর সানোয়ার এবং তার বন্ধুকে ঘাড়ে একাধিক কোপ দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান সানোয়ার। আর তার বন্ধু কোনোমতে বেঁচে থাকেন। কুষ্টিয়াতে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হচ্ছে বলে জানা গেছে।

এর কয়েক মাস আগে ঝিনাইদহে একজন হোমিওপ্যাথি চিকিৎসককে এভাবে কুপিয়ে হত্যা করা হয়েছিলো। তাকে হত্যার দায় স্বীকার করেছিলো আইএস।

মীর সানোয়ারের ঘটনায়ও আইএসের অংশগ্রহণ আছে কিনা, পুলিশ এ ব্যাপারে এখনই কিছু বলতে পারছে না। বা এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা শনাক্ত করাও সম্ভব হয়নি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4165719আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET